বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমন আদালত অবমাননার অভিযোগ আনার পর KRK পালটা বললেন,‘মজা করছেন’?
ফের KRK-র বিরুদ্ধে আদালতে সলমন 
ফের KRK-র বিরুদ্ধে আদালতে সলমন 

সলমন আদালত অবমাননার অভিযোগ আনার পর KRK পালটা বললেন,‘মজা করছেন’?

  • আগামী ১১ জুন মুম্বইয়ের নগর দায়রা আদাতলে সলমন বনাম কেআরকে-র মামলার পরবর্তী শুনানি। 

ফের কেআরকের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতের দ্বারস্থ অভিনেতা সলমন খান। এই বলিউড তারকার অভিযোগ আদালতের সামনে মুচলেকা দেওয়া সত্ত্বেও সলমনের বিরুদ্ধে মানহানিকর মন্তব্য করা থেকে বিরত থাকছেন না কামাল রশিদ খান, ওরফে কেআরকে। তাই অবিলম্বে তার বিরুদ্ধে আদালত অবমননার দায়ে ব্যবস্থা নেওয়া হোক। 

উল্লেখ্য, গত মাসের ২৫ তারিখ সলমন খানের তরফে আইনি নোটিশ পান  কেআরকে। সেখান থেকেই স্বঘোষিত ফিল্ম সমালোচক জানতে পারেন সলমন খান তাঁর নামে মানহানির মামলা ঠুকেছেন। কেআরকে নিজেই দাবি করেছিলেন রাধে ছবিকে তুলোধোনা করে রিভিউ পোস্ট করবার জেরেই নাকি সলমন খান তাঁর থেকে বদলা নিচ্ছেন। যদিও সলমনের লিগ্যাল টিমের তরফ থেকে গোটা বিষয়টি নিয়ে স্পষ্ট করে দেওয়া হয়। তাঁরা জানায়, এই মামলা করা হয়েছে, কারণ কেআরকে একাধিকবার সলমন খানের নামে মিথ্যা অভিযোগ এনেছেন এবং তাঁকে ভুয়ো এবং দুর্নীতিপরায়ণ বলে কটাক্ষ করেছেন। বলেছেন সলমন এবং ওঁনার ব্র্যান্ড বিয়িং হিউম্যান আর্থিক তছরূপ,জালিয়াতির সঙ্গে যুক্ত। এবং সলমন ও তাঁর প্রযোজনা সংস্থা সলমন খান ফিল্মস 'ডাকাত'।

মুম্বইয়ের নগর দায়রা আদালতে গত ২৭শে মে এই মামলার শুনানিতে কামাল রশিদ খান আদালতকে দেওয়া বয়ানে জানান, সলমন খানের নামে আগামী শুনানি পর্যন্ত সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায় কোনওরকম অবমাননাকর মন্তব্য করবেন না তিনি। যদিও সেই মুচলেকা তিনি লঙ্ঘন করেছেন বলে অভিযোগ সলমন খানের। আজ এই মামলার শুনানিতে কেআরকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আর্জি রাখেন সলমন। মামলার পরবর্তী শুনানি ১১ই জুন। 

অন্যদিকে সলমনের অভিযোগের পালটা জবাবে কেআরকে জানান, ‘আপনারা কি মজা করছেন? সেটাই করছেন মনে হয়’।

অন্য এক টুইটে নাম না করেই সলমনের উদ্দেশে তাঁর বার্তা- ‘একটা কথা পরিষ্কার, ইনি আমাকে নিজের থেকে বড় স্টার হিসাবে মনে করেন। তাই তো আমার সঙ্গে লড়াই করছে। যাই হোক ভালো, দেরিতে হলেও সত্যিটা বুঝে গেছে’। 

বন্ধ করুন