সলমন খান ও ঋষি কাপুর
সলমন খান ও ঋষি কাপুর

'কাহা শুনা মাফ': ঋষি কাপুরের কাছে ক্ষমা চাইলেন ভাইজান

  • ঋষি কাপুরের মৃত্যু ঘুচিয়ে দিল সব দূরত্ব। ইয়ে হ্যায় জলবা কো-স্টারকে স্মরণ করলেন ভাইজান। সলমন ক্ষমা চাইলেন ঋষি কাপুরের কাছে।

মৃত্যু বোধহয় সব দূরত্ব ঘুচিয়ে দেয়! মনের ভিতর জমে থাকা রাগ-অভিমান সব নিমেষে মিলিয়ে যায়। ঋষি কাপুরের মৃত্যুর দিন তেমনটাই হল সলমন খানের সঙ্গেও। শুক্রবার সকালে ঋষি কাপুরের মৃত্যু সংবাদ স্তব্ধ করেদিয়েছে গোটা দেশকে। এদিন ক্যানসারের সঙ্গে দীর্ঘ দু-বছরের লড়াইয়ে ইতি টেনে বিদায় নিয়েছেন বলিউডের 'চকোলেট বয়' ঋষি কাপুর।

প্রয়াত অভিনেতাকে স্মরণ করে নিয়েছে প্রায় গোটা বলিউড। পিছিয়ে ছিলেন না সলমন খানও। সোশ্যাল মিডিয়ায় ঋষি কাপুরকে স্মরণ করে ভাইজান যা লিখলেন তা সকলকেই চমকে দিল! ঋষি কাপুরের কাছে কার্যত ক্ষমা চাইলেন সলমন খান।

এদিন টুইট বার্তায় ঋষি কাপুরের পরিবারের জন্য প্রার্থনা করলেন সলমন,লিখলেন-'আপনার আত্মার শান্তি কামনা করি চিন্টু স্যার, কাহা শুনা মাফ,ওঁনার পরিবার এবং বন্ধুদের জন্য শক্তি এবং শান্তি প্রার্থনা করি'।

ঋষি কাপুর ও সলমন খানের বরফ জমাট সম্পর্কের কথা বি-টাউনের কারুরই অজানা নয়। তাঁদের তিক্ততার সূত্রপাত সোনম কাপুর ও আনন্দ আহুজার রিসেপশনে। সেদিন কোনও এক ঘটনাকে ঘিরে ঝামেলায় জড়িয়ে ছিলেন সলমন-ঋষি। কিছু সূত্র দাবি করে রণবীর-ক্যাটরিনার ভাঙা সম্পর্ক ঘিরে কাপুর পরিবারের প্রতি মেজাজ হারিয়ে ছিলেন সলমন,কেউ কেউ আবার বলে সেইদিনের রিসেপশনে সলমন খানের ভাই সোহেলের স্ত্রী সীমা খানের সঙ্গে ঋষি কাপুরের কথা কাটাকাটি হয়, তারপর থেকেই ঋষি কাপুরের পরিবারের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করেন ভাইজান। কিন্তু অভিনেতার মৃত্যু ভুলিয়ে দিল সব তিক্ততা,ক্ষমা চেয়ে নিলেন সলমন খান।

সলমন খান ও ঋষি কাপুর একসঙ্গে কাজ করেছিলেন ইয়ে হ্যায় জলবা ছবিতে। ২০০২ সালে মুক্তি পেয়েছিল এই ছবি। এছাড়াও ২০১১ সালে ঋষি কাপুর অভিনীত টেল মি ও খুদা ছবিতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল সলমন খানকে।


সলমন ও ঋষি কাপুর (ছবি-টুইটার)
সলমন ও ঋষি কাপুর (ছবি-টুইটার)
বন্ধ করুন