বাংলা নিউজ > বায়োস্কোপ > ৩৩ বছর আগের ভিডিয়ো ফাঁস করলেন সলমন, তখনও বলিউডে পা রাখেননি ভাইজান!
২২ বছরের যুবক সলমন খানকে দেখুন
২২ বছরের যুবক সলমন খানকে দেখুন

৩৩ বছর আগের ভিডিয়ো ফাঁস করলেন সলমন, তখনও বলিউডে পা রাখেননি ভাইজান!

  • ছোটবেলার বন্ধু সাদিককে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাতে বহু পুরোনো ভিডিয়ো ফাঁস করলেন সলমন খান!

৫৫-র গন্ডি পেরিয়েও দেশের মোস্ট এলিজেবল ব্যাচেলার তিনি। কথা হচ্ছে সল্লু মিঁয়ার। বলিউডেও দেখতে দেখতে তিন দশকের বেশি সময় কাটিয়ে ফেলেছেন সলমন খান। তবে ফিল্মি কেয়িরার শুরুর আগের সলমন খানকে দেখেছেন? খোদ সলমন খান সেই ভিডিয়ো ফাঁস করলেন ইনস্টাগ্রামে। উপলক্ষ্য ছিল তাঁর ছোটবেলার বন্ধু সাদিকের বিবাহবার্ষিকীর। আর সেই মুহূর্তকে স্মরণীয় করতে বন্ধুর বিয়ের ভিডিয়ো পোস্ট করলেন অভিনেতা। শুধু তাই নয়, সঙ্গে জুড়ে দিয়েছেন একটি মজাদার ক্যাপশনও। 

সলমন লেখেন, 'ছোটবেলার বন্ধু সাদিক, ছোটবেলা মানে যখন সত্যি আমি ছোটছিলাম। ও ৩৩ বছর আগেয় বিয়ে করেছিল। রেহানাকে অনেক শ্রদ্ধা আর ভালোবাসা, যার জন্য এই বিয়েটা টিকে আছে। অল দ্য বেস্ট আর শুভ বিবাহবার্ষিকী! রেহনাকে তোমায় শেষ উপদেশ..এখনও সময় আছে পালিয়ে যাওয়ার, হাহাহাহা!

ভিডিয়ো ক্লিপিংসে দেখা গেল ২২ বছরের তরুণ সলমন খান স্টেডে উঠে নবদম্পতিকে শুভেচ্ছা জানাচ্ছেন, বন্ধুকে আলিঙ্গন করে বিয়ের শুভেচ্ছা দিতে দেখা গেল সলমন খানকে। এই ভিডিয়ো পোস্ট করবার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ইনস্টাগ্রামেও প্রায় ৪৫ লক্ষ সলমন ভক্ত এই ভিডিয়ো দেখে ফেলেছেন। পোস্টের কমেন্ট বক্সে উপচে পড়ছে ফ্যানেদের ভালোবাসা। 

উল্লেখ্য, ১৯৮৮ সালে বিবি হো তো এয়সি ছবির সঙ্গে বলিউডে পা রেখেছিলেন সলমন। প্রায় সমসাময়িক ভিডিয়ো এটি। আপতত সলমন ব্যস্ত আসন্ন ছবি ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর শ্যুটিংয়ে। পরিচালক মহেশ মাঞ্জরেকরের এই ছবিতে প্রথমবার ভগ্নিপতি আয়ুশ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ভাইজান। ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে সলমন খানকে। অন্যগিকে ইদে মুক্তি পেতে চলেছে সলমনের পরবর্তী ছবি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

বন্ধ করুন