বাংলা নিউজ > বায়োস্কোপ > দুই ইয়ারি কথা…! প্রাণের ‘ভাই’ শাহরুখকে ‘জওয়ান’-এর জন্য শুভেচ্ছা সলমনের
শাহরুখকে শুভেচ্ছা সলমনের

দুই ইয়ারি কথা…! প্রাণের ‘ভাই’ শাহরুখকে ‘জওয়ান’-এর জন্য শুভেচ্ছা সলমনের

  • জওয়ানের টিজার ইনস্টাগ্রামে পোস্ট করলেন সলমন। শাহরুখকে ‘ভাই’ বলে সম্বোধন। দুই সুপারস্টারের বন্ধুত্ব দেখে মুগ্ধ নেটপাড়া। 

শুক্রবার সোশ্যাল মিডিয়া জুড়ে ছিল শুধু শাহরুখ খানের চর্চা। হবে নাই বা কেন সকলকে চমকে দিয়ে এদিন নিজের আপকামিং ছবি ‘জওয়ান’-এর টিজার প্রকাশ্যে আনেন শাহরুখ। সেই ২০১৮ সাল থেকে অপেক্ষায় রয়েছে শাহরুখ ভক্তরা। দীর্ঘ চার বছরের অপেক্ষার পর একের পর এক শাহরুখ ধামাকা। ‘পাঠান’-এর পর এবার শাহরুখের ‘জওয়ান’। ছবি পরিচালনায় অ্যাটলি।

শাহরুখের ছবির ঘোষণা হবে আর সলমন খান প্রতিক্রিয়া দেবেন না তাও কী হয়! এদিন সোশ্যাল মিডিয়ায় শাহরুখের ছবির প্রচারে সলমন লেখেন, ‘মেরে জওয়ান ভাই রেডি হ্যায়… শাহরুখ খান’। (আমার জওয়ান ভাই প্রস্তুত… শাহরুখ খান)। পোস্টের উত্তরে ছবির পরিচালক অ্যাটলি লেখেন, ‘ধন্যবাদ স্যার’। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছেন শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেনমেন্ট। ২০২৩-এর ২রা জুন মুক্তি পাবে এই ছবি। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু, মালায়লাম, কন্নড় ভাষাতেও মুক্তি পাবে ‘জওয়ান’।

এই ছবিতেও শাহরুখের চেহারা দেখেই বোঝা যাচ্ছে ধামেকেদার অ্যাকশন-ভরা একটি ছবি হতে চলেছে জওয়ান। চার বছর পর্দা থেকে গায়েব থাকবার পর আগামী বছর একসঙ্গে তিনটি ছবি নিয়ে হাজির হচ্ছেন কিং খান। ‘পাঠান’, ‘ডানকি’ এবং ‘জওয়ান’-এর পাশাপাশি সলমন খানের ‘টাইগার ৩’-তে ক্যামিও চরিত্রে দেখা যাবে শাহরুখকে। সূত্রের খবর, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও ক্যামিও চরিত্রে দেখা যাবে কিং খান। 

সম্প্রতি করণ জোহরের বার্থ ডে পার্টিতে মুখোমুখি হয়েছিলেন সলমন-শাহরুখ। পাপারাৎজিদের জন্য জমিয়ে পোজ দেন সলমন, যদিও কিং খান গা ঢাকা দিয়ে প্রবেশ করেন পার্টিতে। 

দীর্ঘসময় মুখ দেখাদেখি বন্ধ ছিল সলমন-শাহরুখের। ক্যাটরিনার জন্মদিনের পার্টিতে ঘটা একটা ছোট্ট ঘটনা থেকে শুরু মনমালিন্যের জেরেই চিড় ধরেছিল করণ-অর্জুনের সম্পর্কে। অবশেষে সব দূরত্ব ভুলে ২০১৪ সালে বাবা সিদ্দিকীর ইফতার পার্টিতে পরস্পরকে বুকে টেনে নিয়েছিলেন সলমন-শাহরুখ। তারপর থেকে দুজনের অটুট বন্ধুত্বের ঝলক হামেশাই ধরা পড়ে মিডিয়ায়। সলমনের ছবির প্রচারে দু-পা বাড়িয়ে থাকেন শাহরুখ, একে অপরের ছবিতে ধরা দেন ক্যামিও রোলে। গত বছর আরিয়ান খান কাণ্ডের সময়ও সারাক্ষণ শাহরুখের পাশে ছিলেন সলমন। 

বন্ধ করুন