বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: মামুজান সলমনের কান ধরে টানছে ছোট্ট আয়াত! দেখুন সেলিম খানের জন্মদিনের অন্দরের ছবি
মামা-ভাগ্নির মিষ্টি মুহূর্ত
মামা-ভাগ্নির মিষ্টি মুহূর্ত

Salman Khan: মামুজান সলমনের কান ধরে টানছে ছোট্ট আয়াত! দেখুন সেলিম খানের জন্মদিনের অন্দরের ছবি

  • সেলিম খানের জন্মদিনের পার্টিতে সলমনের কোলে চড়ে কী কাণ্ডটাই না ঘটালো আয়াত, দেখুন ছবি-

খান পরিবারে সেলিব্রেশনের মুড। হবে নাই বা কেন, পরিবারের কর্তার জন্মদিন। বুধবার ৮৬ পূর্ণ করলেন বলিউডের বর্ষীয়ান চিত্রনাট্যকার তথা কাহিনিকার সেলিম খান। আর সেই উপলক্ষ্যে একজোট গোটা পরিবার। কাজের ব্যস্ততা যতই থাক, বিশেষ মানুষদের বিশেষ দিনে পরিবারের সঙ্গেই সময় কাটাতে ভালোবাসেন সলমন। তাই অন্তিমের প্রচার সেরে বুধবার বাড়ি ফিরে বাবার জন্মদিনের আনন্দে মাতলেন ভাইঝান। 

বার্থ ডে সেলিব্রেশনের একটি বিশেষ মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সলমন। সেখানে একফ্রেমে পাওয়া গেল সেলিম খান, তাঁর দুই স্ত্রী সলমা খান, হেলেন এবং তাঁদের পাঁচ সন্তানকে। আরবাজ, সোহেল, সলমন, অর্পিতা, অলভিরা সকলে পোজ দিলেন বাবা-মা'র সঙ্গে। তবে গোটা ছবিতে নজর কাড়াল মামা-ভাগ্নীর মিষ্টি মুহূর্ত। সলমনের কোলে চড়ে রয়েছে আয়াত। অর্পিতা-আয়ুষ কন্যা বিন্দাস মামার কান ধরে টান মারছে, তাই একদিকে হেলে গিয়েছেন সলমন। 

এই ছবি শেয়ার করে সলমন লেখেন, ‘শুভ জন্মদিন ড্যাড’। সল্লু মিঁয়ার ভক্তরাও শুভেচ্ছায় ভরিয়ে দেন প্রিয় সেলিম আঙ্কেলকে। একই দিনে জন্ম সলমন ও আয়াতের। দাদাকে বিশেষ উপহার দিতে সলমনের জন্মদিনেই আয়াতকে পৃথিবীতে আনবার সিদ্ধান্ত নিয়েছিলেন অর্পিতা। আগামী ডিসেম্বরেই দুই পূর্ণ করবে আয়াত। ছোট বোন অর্পিতার দুই সন্তান, আয়াত ও আহিল সলমনের নয়নের মণি। 

আপতত ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রচারে ব্যস্ত সলমন খান। এই ছবিতে ভগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন সলমন। শালাবাবু আর জামাইবাবুকে একসঙ্গে বড় পর্দায় দেখতে উত্তেজিত ভক্তরা। পরিচালক মহেশ মাঞ্জরেকরের এই ছবির সঙ্গেই বলিউডে পা রাখছেন অভিনেত্রী মহিমা মাকওয়ানা। ২৬শে নভেম্বর (আগামিকাল) মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন