বাংলা নিউজ > বায়োস্কোপ > 'কভি ইদ কভি দিওয়ালি'র লুকে সলমন খান, ভক্তের মন্তব্য, 'ফিরে এসেছে ভাইজান!’
'কভি ইদ কভি দিওয়ালি' ছবিতে অপ্রত্যাশিত লুকে সলমন খান
'কভি ইদ কভি দিওয়ালি' ছবিতে অপ্রত্যাশিত লুকে সলমন খান

'কভি ইদ কভি দিওয়ালি'র লুকে সলমন খান, ভক্তের মন্তব্য, 'ফিরে এসেছে ভাইজান!’

  • 'কভি ইদ কভি দিওয়ালি' ছবির সেট থেকে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সলমন।

বছরের শুরুতেই ঘোষণা হয়েছিল সলমন খানের নতুন ছবি 'কভি ইদ কভি দিওয়ালি'র। এই ছবিতে সলমনের সঙ্গে অভিনয় করছেন পূজা হেগড়ে, আয়ুশ শর্মারা। আগামী বছর ইদের দিন মুক্তি পেতে চলেছে এই ছবি। চলছে ছবির শ্যুটিংও। সেট থেকে নিজের লুক প্রকাশ্যে আনলেন সলমন খান।

'কভি ইদ কভি দিওয়ালি' ছবির সেট থেকে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সলমন। বড় চুল, চোখে সানগ্লাস, হাতে রড নিয়ে, ছবিতে একেবারে অপ্রত্যাশিত লুকে ধরা দিয়েছেন তিনি। যদিও অভিনেতার মুখ পরিস্কার দেখা যাচ্ছে না ছবিতে। ইমোশনের সঙ্গে অ্যাকশন-এর ককটেল হতে চলেছে সলমনের এই ছবি। সলমনের এই লুক দেখে নেটিজেনের মন্তব্য, ‘অপেক্ষার অবসান, ফিরে এসেছে ভাইজান!’

জানা গিয়েছে, ২০১৪ সালে সাজিদ নাদিয়াওয়ালা-সলমন জুটির শেষ ছবি 'কিক'-এর বাজেটের থেকেও নাকি অনেকটাই বেশি বাজেট এই ছবির। সব ঠিক থাকলে আগামী ৩০ ডিসেম্বর মুক্তি পাবে ফারহাদ সামজি পরিচালিত এই ছবি। আরও পড়ুন: Shehnaaz Gill: সলমনের হাত ধরে বলিউডে পা রাখছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা’ শেহনাজ গিল!

‘কভি ইদ কভি দিওয়ালি’-তে সলমনের বিপরীতে নায়িকা হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন পূজা হেগড়ে। বয়সে সলমনের চেয়ে ২৭ বছরের ছোট পূজা। এই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করবেন তাঁরা। শুক্রবার, পূজা হেগড়ে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানে অভিনেত্রী সলমনের সিগনেচার ব্রেসলেট পরা। ছবিটি শেয়ার করে পূজা লিখেছেন, ‘শ্য়ুটিং চালু'।

সূত্রের খবর, সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির অংশ হতে চলেছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ ওরফে শেহনাজ- গিল। সূত্র বলছে, ‘শেহনাজ গিল ইতিমধ্যেই কভি ইদ কভি দিওয়ালির কাস্টে যোগ দিয়েছেন। ছবিতে আয়ুশ শর্মার বিপরীতে দেখা যাবে শেহনাজকে। তবে তাঁর চরিত্র নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি’।

বন্ধ করুন