বাংলা নিউজ > বায়োস্কোপ > শেফ সলমন খান! পিঁয়াজের আচার বানাচ্ছেন ভাইজান, নিমেষে ভাইরাল ভিডিয়ো
অলরাউন্ডার সলমন খান
অলরাউন্ডার সলমন খান

শেফ সলমন খান! পিঁয়াজের আচার বানাচ্ছেন ভাইজান, নিমেষে ভাইরাল ভিডিয়ো

  • সব ভূমিকাতেই সাবলীল সলমন খান… পিঁয়াজের আচার বানানো শেখালেন অভিনেতা। 

যে রাঁধে সে চুলও বাঁধে- এই বাংলা প্রবাদ বাক্যটা একদম ফিট সলমন খানের নামের পাশে। বলিউডের এই সুপারস্টার সব কাজেই সিদ্ধহস্ত তা বারবার প্রমাণ করে দেন তিনি। রুপোলি পর্দার এই তারকার স্টারডম আকাশছোঁয়া, তবে গৃহকাজেও নিপুণ ভাইজান। বাসন মাজা থেকে ঘর পরিস্কার সব কাজেই এক্সাপার্ট সলমন। তবে হেঁসেলের দায়িত্বটাও ভালোভাবেই সামলাতে পারেন অভিনেতা। এবার সামনে এল রাঁধুনি সলমনের নতুন ভিডিয়ো, যেখানে পিঁয়াজের আচার বানাতে দেখা গেল সলমন খানকে। 

নিজের ইনস্টাগ্রামে এই ভিডিয়ো শেয়ার করেছেন সলমনের পরিচিত বিনা কাক। আড়াই মিনিটের এই ভিডিয়োতে সলমন খানকে পাওয়া গেল কালো টি-শার্ট ও ট্রাক প্যান্টে। পিঁয়াজের আচার তৈরিতে যে ভীষণ অভ্যস্ত সলমন তা এই ভিডিয়ো সহজেই বলে দিচ্ছে। 

প্রথমে দেখা গেল কিছু কাঁচা পিঁয়াজ একটি পাত্রে ঢেলে নিলেন অভিনেতা, এরপর মৌরি, কালোজিরের মতো মশলা একে একে ঢালতে দেখা গেল সলমনকে। কালো জিরার উপকারিতাও স্মরণ করালেন অভিনেতা, এরপর কাঁচা সরষের তেল ঢাললেন সলমন। যদিও সেটিকে অলিভ ওয়েল বলে চালিয়ে দেওয়ার চেষ্টা চালান দাবাং খান। বিনা কাক ক্যামেরার ওপার থেকে তাঁর ইচ্ছাকৃতভুল শুধরে দিতে চাইলে সলমন বলেন- ‘অলিভ ওয়েল হার্ট সুস্থ রাখে। আর যদি মসকরি (মজা) করতে চাও তাহলে সরষের তেল ঢালো’। 

সবশেষে নিজেই আচার চেখে সলমন বলেন, দুর্দান্ত হয়েছে। এর আগে একইরকমভাবে মাংস রান্না করতেও দেখা গিয়েছিল সলমন খানকে। 

আপতত অন্তিম: দ্য ফাইনাল ট্রুথের শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেতা। সলমন খান ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবিতে প্রথমবার ভগ্নিপতি আয়ুশ শর্মার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন সলমন। এই ছবিতে শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন ভাইজান। 

বন্ধ করুন