বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman-Lata: লতার ‘লগ যা গলে’ গাইলেন সলমন, ভিডিয়ো দেখে ভক্তরা বলল, ‘ভাই তো কাঁদছে’!
লতা আর সলমন। 

Salman-Lata: লতার ‘লগ যা গলে’ গাইলেন সলমন, ভিডিয়ো দেখে ভক্তরা বলল, ‘ভাই তো কাঁদছে’!

  • লতা মঙ্গেশকরের স্মৃতিতে একটি ভিডিয়ো পোস্ট করতে দেখা গেল ভাইজানকে।

দেখতে দেখতে সপ্তাহ কেটে গেল। লতা মঙ্গেশকরের মৃত্যু এখনও ভুলতে পারেনি সাধারণ মানুষ। কোকিলকণ্ঠী লতা ঘর করেছিলেন সকলের মনে। তাঁর চলে যাওয়ার পরেও, তাঁর গান রয়ে যাবে সকলের সাথে সারাজীবন। 

লতা মঙ্গেশকরের স্মৃতিতে একটি ভিডিয়ো পোস্ট করতে দেখা গেল ভাইজানকে। যেখানে তিনি লতার বিখ্যাত ক্লাসিক্যাল গান ‘লগ যা গলে’ গাইলেন। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে হু হু করে। সলমনকে দেখে চোখ ভিজল তাঁর ভক্তদেরও। 

৬ ফেব্রুয়ারি মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে মাল্টি-অর্গ্যান ফেলইয়োর হয়ে মৃত্যু হয় লতার। জানুয়ারির প্রথমে তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। করোনাকে হার মানালেও, করোনা পরবর্তী শারীরিক জটিলতা কেড়ে নিল ভারতের নাইটিঙ্গেলকে। 

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করে সলমন লিখেছেন, ‘কেউ আপনার মতো হয়নি, কোউ আপনার মতো হতে পারবে না লতাজি।’ ১ মিনিট ১৫ সেকেন্ডের ভিডিয়োতে লতার ‘লগ যা গলে’ গাইতে শোনা গেল তাঁকে।

ভিডিয়োয় কমেন্ট করে প্রশংসা করেছেন সলমনের ভক্তরা। একজন লিখেছেন, ‘ভাই কি সুন্দর গাইল!’, ‘পৃথিবী যতদিন থাকবে, শেষ মুহূর্ত অবধি থাকবে লতা মঙ্গেশকরের গান। সত্যিকারের কিংবদন্তি!’, লিখলেন আরেকজন। কেউ কেউ আবার সেই ভিডিয়ো দেখে মনে করেছেন কাঁদছেন সলমন। প্রশ্ন এসেছে, ‘ভাই তুমি কি কাঁদছ?’

এর আগে লতা মঙ্গেশকরের মৃত্যুর পর টুইটে শোকপ্রকাশ করে লতা লিখেছিলেন, ‘আমাদের নাইটিঙ্গেলের অভাব অনুভব করব। কিন্তু আপনার কণ্ঠ আমাদের সঙ্গে রয়ে যাবে চিরদিন। চির শান্তিতে থাকুন লতাজি।’

বন্ধ করুন