বাড়ি > বায়োস্কোপ > সারে জাঁহান সে আচ্ছা গান গেয়ে দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন ভাইজান
সলমনের সুরেলা শুভেচ্ছা (ছবি-ইনস্টাগ্রাম)
সলমনের সুরেলা শুভেচ্ছা (ছবি-ইনস্টাগ্রাম)

সারে জাঁহান সে আচ্ছা গান গেয়ে দেশবাসীকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন ভাইজান

  • সলমন খানের তরফে এল ৭৪তম স্বাধীনতা দিবসের সুরেলা শুভেচ্ছা বার্তা। 

গান গাইতে বরবারই ভালোবাসেন সলমন খান। দেশের ৭৪তম স্বাধীনতা দিবসে ভাইজান দেশবাসীকে শুভেচ্ছা জানালেন সুরেলা ভঙ্গিতেই। এদিন প্রযোজক তথা সলমন খানের জামাইবাবু অতুল অগ্নিহোত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন একটি ভিডিয়ো,যেখানে সারে জাঁহান সে আচ্ছা গানটি গাইতে শোনা গেল সলমন খানকে।

ভিডিয়োর ক্যাপশনে অতুল লেখেন, ‘সারে জাহান সে আচ্ছা #HappyIndependenceDay সলমন খান’। সাদা-কালোয় শ্যুট করা হয়েছে এই ছোট্ট ভিডিয়ো। ভিডিয়োর শেষে  সল্লু মিঁয়াকেপরিচিত মেজাজে নমস্তে ও সালাম করতে দেখা গেল।

ভিডিয়ো সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য না দেওয়া হলেও পানভেলের ফার্ম হাউজেই এটি শ্যুট করেছেন ভাইজান। করোনা সংকটে গত সাড়ে চার মাস ধরে পানভেলেই ছিলেন এই বলিউড তারকা। সেখানে থাকবার সময় তিনটি মিউজিক ভিডিয়ো মুক্তি পেয়েছে ভাইজানের। প্যায়ার করোনা, হিন্দু মুসলিম ভাই-ভাই এবং জ্যাকলিনের সঙ্গে জুটি বেঁধে রোম্যান্টিক গান তেরে বিনা। 

সদ্যই বিগ বসের নতুন সিজনের প্রোমোর শ্যুটিংও পানভেলের ফার্মহাউজেই সেরেছিলেন ভাইজান। সম্প্রতি সেখান থেকে স্টুডিও এসে বিগ বস সিজন ১৪-র নতুন প্রোমো শ্যুট করেছেন সলমন। যা এখনও দেখবার সুযোগ হয়নি ভক্তদের। সেপ্টেম্বরেই অন এয়ার যাবে কার্লাসের এই জনপ্রিয় রিয়ালিটি শো। 

অন্যদিকে সলমন খান শীঘ্রই তাঁর আসন্ন ছবি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেট ভাইয়ের শেষ পর্যায়ের কাজ শুরু করবেন। পাশাপাশি দু-দিন আগেই জ্যাকলিনের জন্মদিনে জানা গিয়েছে কিক টুয়ে সলমন খানের নায়িকা হিসাবে আবারও দেখা যাবে এই শ্রীলঙ্কান সুন্দরিকে।

 

 

বন্ধ করুন