বাড়ি > বায়োস্কোপ > মেজাজ হারিয়ে ফ্যানের হাত থেকে মোবাইল ফোন কাড়লেন সলমন খান! ভাইরাল হল ভিডিয়ো
গোয়া এয়ারপোর্টে ফ্যানের আচরণে মেজাজ হারালেন সলমন
গোয়া এয়ারপোর্টে ফ্যানের আচরণে মেজাজ হারালেন সলমন

মেজাজ হারিয়ে ফ্যানের হাত থেকে মোবাইল ফোন কাড়লেন সলমন খান! ভাইরাল হল ভিডিয়ো

ফ্যানের হাত থেকে মোবাইল ফোন কেড়ে নিলেন সলমন খান! কেন মেজাজ হারালেন সলমন? দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

ভাইজানের মেজাজ বিগরে গেল! এক অনুরাগীর থেকে মোবাইল ফোন কেড়ে নিলেন সলমন খান! কারণ অনুমতি না নিয়েই ভাইজানের সঙ্গে সেলফি তুলছিল সে। ব্যাস, দাবাং খানও দাবাং মেজাজে ভক্তর মুঠোফোন ছিনিয়ে নিলেন। ঘটনা গোয়া এয়ারপোর্টে। গোটা ঘটনা লেন্সবন্দী হয়েছে পাপারাত্জিদের ক্যামেরায়। এই ভিডিয়ো আপতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।


ভিডিয়োতে দেখা যাচ্ছে বিমানবন্দর থেকে বার হচ্ছেন সলমন। ভাইজানের সঙ্গে দূর থেকেই সেলফি নেওয়ার প্রয়াস করছে সেই ভক্ত। এরপর রেগে গিয়ে সলমন খানে তার হাত থেকে হিঁড়চে নেন মুঠোফোনটি। নিজের আসন্ন ছবি রাধের শ্যুটিংয়ে গোয়ায় পৌঁছেছেন সলমন খান।

এই অনুরাগীর পরিচয়ও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। একটি এয়ারলাইন্স সংস্থার গ্রাউন্ড স্টাফ সে। পিটিআই সূত্রে খবর, এক সিনিয়ার এয়ারোপর্ট আধিকারিক জানিয়েছেন, ‘এই ঘটনার প্রেক্ষিতে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। তবে ঘটনার তদন্ত করা হয়েছে’। হিন্দুস্তান টাইমসের তরফে যোগাযোগ করা হলে একই কথা জানিয়েছেন এয়ারোপর্ট পুলিশ আধিকারিক সাগর ইকোস্কার।

প্রভু দেবা পরিচালিত 'রাধে..দ্য মোস্ট ওয়ান্টেড' ভাইতে সলমন ছাড়াও দেখা মিলবে দিশা পাটানি এবং রণবীর হুডার। ছবির শ্যুটিংয়ে আগেই গোয়ায় হাজির হয়েছেন রণদীপ।

View this post on Instagram

#RadheEid2020 . . . Day 1

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

মুম্বই মিরর সূত্রে খবর ছবির ২০ মিনিট দীর্ঘ একটি অ্যাকশন সিক্যুয়েন্সের জন্য প্রায় ৭.৫ কোটি টাকা খরচ করছে ছবির প্রযোজক সংস্থা। মূলত ভিস্যুয়াল এফেক্টসের জন্যই হবে এই বিপুল পরিমাণ অর্থ ব্যয়। ক্রোমা কি-তে শ্যুটিং করা সহজ নয়।এর আগে বাহুবলী এবং তার সিকুয়েলের শ্যুটিং হয়েছে এই টেকনোলজি ব্যবহার করে।

এই বছর ইদে মুক্তি পেতে চলেছে রাধে..দ্য মোস্ট ওয়ান্টেড ভাই।




বন্ধ করুন