বাংলা নিউজ > বায়োস্কোপ > 'টাইগার ৩'-এর শ্যুটিংয়ের জন্য রাশিয়া উড়ে যাবেন সলমন
' টাইগার ' এর ভূমিকায় সলমন।   ছবি সৌজন্যে - ট্যুইটার
' টাইগার ' এর ভূমিকায় সলমন।   ছবি সৌজন্যে - ট্যুইটার

'টাইগার ৩'-এর শ্যুটিংয়ের জন্য রাশিয়া উড়ে যাবেন সলমন

জোরকদমে শ্যুটিং চলছে সলমন খান অভিনীত ' টাইগার ৩ ' ছবির। এবারে জানা গেল,ছবির ক্লাইম্যাক্স শ্যুট করতে আগামী জুন-জুলাই মাস নাগাদ রাশিয়া উড়ে যাবে সলমন-ক্যাটরিনা সহ ছবির গোটা ইউনিট। 

থেকেই চর্চায় রয়েছে ' টাইগার থ্রি ' ছবিটি। একে ছবির মুখ্যাভিনেতার নাম সলমন খান তার ওপর 'টাইগার ' -এর মতো বক্স অফিসে সুপারহিট জনপ্রিয় ছবির সিরিজ। শোনা গেছে,  ছবিতে অতিথি শিল্পী হিসেবে নাকি মুখ দেখাবেন ' পাঠান ' অবতারের শাহরুখ। তাই প্রতিদিন এই ছবি ঘিরে দর্শকদের আগ্রহ ও উত্তেজনার পারদ চড়ছে। কিছুদিন আগেই জোরকদমে শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। এবারে জানা গেল,' টাইগার ' সিরিজের এই তিন নম্বর ছবির ক্লাইম্যাক্সের শ্যুটিংয়ের জন্য নাকি সুদূর রাশিয়া উড়ে যাবে সলমন খান,ক্যাটরিনা কইফ সহ ছবির গোটা ইউনিট। ছবি ঘনিষ্ঠ এক সূত্রের খবর, ' টাইগার ' সিরিজের এখনও পর্যন্ত সবথেকে বিগ বাজেটের ছবি হতে চলেছে' টাইগার ৩ '। একাধিক দেশের দারুণ সব লোকেশনে শ্যুট করা হবে ছবির বিভিন্ন অংশ। আগামী জুন কিংবা জুলাই মাসে সলমন সহ রাশিয়া উড়ে যাবে ছবির গোটা টিম। তবে রাশিয়ার কোথায় কোথায় লোকেশন বাছাই করা হয়েছে সেই বিষয়টি যারপরনাই গোপন রাখা হয়েছে। একমাত্র ' ক্লাইম্যাক্স শিডিউল ' এর তোড়জোড় শুরু হলেই তা জানা সম্ভব বলে জানিয়েছে ওই সূত্র। তবে জুন-জুলাই নাগাদ রাশিয়া যাওয়ার আগে করোনা পরিস্থিতিও যে ভালোভাবে মেপে দেখা হবে সে বিষয়েও স্পষ্টভাবে জানিয়েছে ওই সূত্র। 

' টাইগার ' সিরিজে সলমন-ক্যাটরিনা। ছবি সৌজন্যে - ট্যুইটার
' টাইগার ' সিরিজে সলমন-ক্যাটরিনা। ছবি সৌজন্যে - ট্যুইটার

' টাইগার থ্রি '-এর পরিচালনার দায়িত্বে রয়েছেন ' ফ্যান ' ছবি খ্যাত পরিচালক মণীশ শর্মা। ছবিতে সলমন,ক্যাটরিনা ছাড়াও রয়েছেন রণবীর শোরে। প্রধান ভিলেনের ভূমিকায় দেখা যাবে ইমরান হাশমিকে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরেই পর্দায় হাজির হবে ' টাইগার ৩ '।

 

বন্ধ করুন