বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ের কোভিড যোদ্ধাদের জন্য খাবারের সংস্থান সলমন খানের, দেখে নিন কী কী থাকছে খাবারের তালিকায়!
সলমন নিজেই হাত লাগিয়েছেন খাবারের প্যাকেট তৈরিতে 
সলমন নিজেই হাত লাগিয়েছেন খাবারের প্যাকেট তৈরিতে 

মুম্বইয়ের কোভিড যোদ্ধাদের জন্য খাবারের সংস্থান সলমন খানের, দেখে নিন কী কী থাকছে খাবারের তালিকায়!

  • কোভিড যোদ্ধাদের জন্য খাবারের প্যাকেট পাঠাচ্ছেন সলমন খান। ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে ভাইজান নিজেই হাত লাগিয়েছেন সেই কাজে!

করোনা আবহে ফের মানবিকতার নজির গড়তে চলেছেন সলমন খান। মুম্বইতে যে সমস্ত স্বাস্থ্যকর্মীরা অতিমারীর সঙ্গে লড়ছেন প্রথম সারিতে থেকে, তাঁদের জন্য খাবারের ব্যবস্থা করলেন ভাইজান। মুম্বইয়ের রাজপথে বেরিয়ে পড়েছে তাঁর খাদ্যসরবরাহকারী গাড়ি।

করোনার সেকেন্ড ওয়েভে কার্যত হাল বেহাল মহারাষ্ট্রের। সেখানে কার্ফু ঘোষণা করতে বাধ্য হয়েছেন উদ্ভব ঠাকরের সরকার। নিত্যদিন হু হু করে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। দম ফেলার অবকাশ পাচ্ছেন না স্বাস্থ্যকর্মীরা। অনেকে সময় পাচ্ছেন না খাবার খেতে বাড়ি যাওয়ারও। কার্ফুর জন্য বন্ধ খাবার দোকানও। তাই এঁদের মুখে হাসি ফোটানোর আর পেট ভরে খাবার খাওয়ানোর দায়িত্ব নিলেন সলমন। 

গত লকডাউনের পর এবার অতিমারীর বাড়বাড়ন্তে ফের এগিয়ে ত্রাতার ভূমিকায় অবতরণ করলেন তিনি। যুব সেনার সঙ্গে হাত মিলিয়ে স্বাস্থ্যকর্মীদের জন্য খাবার সরবরাহের ব্যবস্থা করেছেন ভাইজান।

খাদ্যতালিকায় রয়েছে চা, বিশুদ্ধ জলের বোতল, বিস্কুট, এবং উপমা, পোহা, বড়াপাও এবং পাওভাজি। এসব খাবার ঘুরিয়ে ফিরিয়ে দেওয়া হচ্ছে সকলকে। একটি আপৎকালীন ফোন নম্বরও দেওয়া হয়েছে। কোনও স্বাস্থ্যকর্মী যদি খাবার না পান, তাহলে সেই নম্বরে ফোন করলেই তাঁর কাছে পৌঁছে যাবে খাবার।

বন্ধ করুন