বাংলা নিউজ > বায়োস্কোপ > টিআরপি কেলেঙ্কারিকে একহাত নিলেন সলমন, বিগ বসের মঞ্চ থেকে বড় বার্তা ভাইজানের
সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)
সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)

টিআরপি কেলেঙ্কারিকে একহাত নিলেন সলমন, বিগ বসের মঞ্চ থেকে বড় বার্তা ভাইজানের

  • বিগ বস সিজন ১৪-র মঞ্চ থেকে নাম না করেই রিপাবলিক টিভিকে কটাক্ষ সলমন খানের!

ছোটপর্দায় ফিরে এসেছেন সলমন খান, সঙ্গে নিয়ে ভারতীয় টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বসের নতুন সিজন। বিগ বস ১৪-র প্রথম 'উইকএন্ড কা ওয়ার' এপিসোডে ভুয়ো টিরআপি কেলেঙ্কারি নিয়ে বিস্ফোরক মন্তব্য ভাইজানের। সলমন খান জোর গলায় বলেন মানুষজন যা করছে তা করতে থাকলে চ্যানেল বন্ধ হয়ে যাবে। এই মামলায় মুম্বই পুলিশের দাবি অনুযাযী মূল অভিযুক্ত রিপাবলিক টেলিভিশন, ইতিমধ্যেই চ্যানেলের সিইওকে জিজ্ঞাসাবাদও করেছে মুম্বই পুলিশ। অন্যদিকে সুশান্ত ও দিশা সালিয়ান মামলায় এবং বলিউডের মাদকযোগ নিয়ে সলমন খান মুখে কুলুপ এঁটে থাকায় অভিনেতাকে প্রশ্নের মুখে দাঁড় করিয়েছিলেন এই চ্যানেলের সর্বময়কর্তা অর্ণব গোস্বামী। 

সলমন খান স্বপরিচিত ভঙ্গিতেই প্রতিযোগিদের সঙ্গে কথাবার্তা বলছিলেন, এক কথায় তাঁদের ক্লাস চলছিল। সেখানে নাম না করেই রিপাবলিক টিভিকে কটাক্ষ করলেন সলমন খান। 

সলমন বলেন, ‘বিগ বস হোক বা যে কোনও শো-তেই সঠিকভাবে গেম খেলাটা জরুরি।এটা নয় যে টিআরপির জন্য যা ইচ্ছা তাই করবে। তোমরা সবাই ভালো খেলছো। প্রথম দিন থেকেই আমি দেখছি তোমারা যা প্রতিক্রিয়া পাচ্ছো সেটা অবিশ্বাস্য। এটা আরও ভালো এবং বড় করতে হলে নিজের আসল রূপটা তুলে ধর, ভন্ডামি করো না। এমন করো না যে ভুলভাল বকবে, মিথ্যা কথা বলবে, চিত্কার করে কথা বলবে। এটা একেবারেই কাম্য নয়। তাহলে চ্যানেল বন্ধ হয়ে যাবে’। 

বিষয়টি আরও স্পষ্ট করে সলমন বলেন, ‘আমার যেটা বলবার ছিল সেটা আমি পরোক্ষভাবে বলে দিয়েছি’। 

কিছুদিন আগেই রিপাবলিক টিভির একটি শোয়ের সঞ্চালনা করবার সময় অর্ণব গোস্বামী প্রশ্ন তুলেছিলেন সলমন খানকে নিয়ে। যেই ক্লিপ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সুশান্তের মৃত্যু পরবর্তী বলিউডের পরিস্থিতি নিয়ে কেন চুপ ভাইজান? প্রশ্ন করেন অর্ণব। তিনি জানতে চান সলমন কোথায় আছেন, কী করছেন? 

গত সপ্তাহে ভায়ো টিআরপি কাণ্ড নিয়ে মামলা রুজু করে মুম্বই পুলিশ। ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিলের তরফে অভিযোগ পেয়েই তদন্ত শুরু করে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। সেই তদন্তেই উঠে এসেছে রিপাবলিক টিভি সহ দুই স্থানীয় চ্যানেলের নাম, সাংবাদিক বৈঠকে জানান মুম্বই পুলিশের কমিশনার পরমবীর সিং। যদিও এফআইআরের কপিতে নাম রয়েছে ইন্ডিয়া টুডে গ্রুপের, জানায় রিপাবলিক। অর্ণবের দাবি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলার কভারেজের জেরেই নাকি এহেন প্রতিহিংসামূলক উদ্যোগ নিয়েছে মুম্বই পুলিশ। এখানেই থেমে থাকেননি তিনি, মুম্বই পুলিশ কমিশনারের বিরুদ্ধে অপরাধমূলক মানহানির মামলা দায়ের করার হুমকিও দেন তিনি। গোস্বামী বলেন- ‘ওঁনার উচিত অবিলম্বে জনসমক্ষে আমাদের কাছে ক্ষমা প্রার্থনা করা, না হলে উনি আদালতে আমাদের মুখোমুখি হতে তৈরি থাকুন’।

ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে রিট পিটিশন দাখিল করা হয়েছে এই চ্যানেল কর্তৃপক্ষের তরফে। সেটির শুনানি না হওয়া পর্যন্ত মুম্বই পুলিশকে ভুয়ো টিআরপি মামলার তদন্ত বন্ধ রাখার আর্জি জানাল রিপাবলিক টিভি।

 

বন্ধ করুন