বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: বক্স অফিসে ব্যর্থ কিসি কা ভাই কিসি কি জান, বড় সিদ্ধান্ত নিলেন সলমন খান!

Salman Khan: বক্স অফিসে ব্যর্থ কিসি কা ভাই কিসি কি জান, বড় সিদ্ধান্ত নিলেন সলমন খান!

সলমন খান

এর আগে ইদে মুক্তি পাওয়া ‘টিউবলাইট’, 'ভারত', ‘রাধে’-র মতো একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সেই ধারাই রয়ে গিয়েছে 'কিসি কা ভাই কিসি কি জান' ছবিটিতেও। দর্শকদের প্রত্যাশা পূরণ করতে ব্য়র্থ এই ছবি। বক্স অফিসে আয়ের নিরিখে কোনওরকম ১০০ কোটি ঘরে পৌঁছেছে এই ছবি।

প্রত্যেক বছরই ইদে মুক্তি পায় 'ভাইজান' সলমন খানের ছবি। এবারও সেটাই হয়েছে। ইদে এসেছে সলমনের বহু প্রতীক্ষিত ছবি ‘কিসা কা ভাই কিসি কি জান’। দীর্ঘ ইতিহাস বলছে প্রত্যেকবারই সলমনের সেই ছবি বক্লবাস্টার হিট দিয়ে এসেছে। যদিও এবার আর সেটা হল না। বক্স অফিসে বিশেষ ম্য়াজিক দেখাতে পারেননি সলমনের ‘কিসা কা ভাই কিসি কি জান’। আর তারপরই বড় সিদ্ধান্ত নিলেন সলমন খান। 

কী সেই সিদ্ধান্ত?

শোনা যাচ্ছে, বেশকিছুদিন সিনেমার দুনিয়া থেকে দূরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন সলমন। জানা যাচ্ছে, আগামী ইদে (২০২৪) সলমনের কোনও ছবি মুক্তি পাবে না। হ্যাঁ, ঠিকই শুনছেন। প্রসঙ্গত, শুধু ‘কিসা কা ভাই কিসি কি জান’ ছবিটিই নয়, বেশ কয়েকবছর ধরে ব্যর্থতার মুখে পড়েছে সলমনের একের পর এক ছবি। এর আগে সলমন যেমন 'বজরঙ্গি ভাইজান', ‘সুলতান’-এর মতো হিট ছবি উপহার দিয়েছেন। তেমনই ইদে মুক্তি পাওয়া ‘টিউবলাইট’, 'ভারত', ‘রাধে’-র মতো একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সেই ধারাই রয়ে গিয়েছে 'কিসি কা ভাই কিসি কি জান' ছবিটিতেও। দর্শকদের প্রত্যাশা পূরণ করতে ব্য়র্থ এই ছবি। বক্স অফিসে আয়ের নিরিখে কোনওরকম ১০০ কোটি ঘরে পৌঁছেছে এই ছবি। এই মুহূর্ত সলমন দুশ্চিন্তার মধ্যে কাটাচ্ছেন বলেও কানাঘুষো শোনা যাচ্ছে।

আরও পড়ুন-শাশুড়ি মায়ের সঙ্গে জমেছে গল্প, গাড়ি চালাচ্ছেন শুভশ্রী, পারিবারিক ভিডিয়ো পোস্ট রাজের…

যদিও যশরাজ ফিল্মসের ব্যানারে শীঘ্রই মুক্তি পাবে সলমন খানের ছবি 'টাইগার থ্রি'। সেই ছবির কাজ শেষ করেই বিরতি নেবেন সল্লু। শোনা যাচ্ছে, এমনকি আগামী বছর করণ জোহরের প্রযোজনা সংস্থার সঙ্গে জুটি বেঁদে ইদে ছবি আনার পরিকল্পনা করেছিলেন সলমন। আর সেকথা নিজেই জানিয়েছিলেন। তবে আপাতত সেই পরিকল্পনাতেও নাকি সায় নেই ভাইজানের। যদিও এবিষয়ে সলমন নিজে এখনও মুখ খোলেননি। তাই সলমনের সিনেমার দুনিয়া থেকে বিরতি নেওয়ার খবর সত্যি নাকি শুধু গুজব সেবিষয়ে সলমন আপাতত মুখে কুলুপ এঁটেছেন।

প্রসঙ্গত, বারবার বক্স অফিসে ছবির ব্যর্থতার পর এর আগে বিরতির পথে হেঁটেছিলেন খোদ শাহরুখ। দীর্ঘ বিরতির পর তিনি পুরনো মেজাজে ফিরে এসেছেন। একইভাবে বিরতি নিয়েছেন আমির খান। দুই খানেরে মতো সলমনও একই পথে হাঁটছেন কিনা তা সময়ই বলবে। 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

বজরংবলীর আশীর্বাদ পেতে চাইলে বড় মঙ্গল উপলক্ষে বাড়িতে আনুন এই ৪ বিশেষ জিনিস কারা বিনিয়োগ থেকে লাভ পাবেন, কাদের সম্পর্ক হবে দৃঢ়, দেখুন সাপ্তাহিক রাশিফল শুক্রবার চুল কাটেন না, কালো পোশাকও পরেন না! এবার শ্রীদেবীর প্রিয় জায়গায় জাহ্নবী ‘ওড়িশার উন্নয়নের জন্য...’, নবীনের সঙ্গে জোট না হওয়া প্রসঙ্গে বললেন মোদী বাংলাদেশ ভাগের চক্রান্ত চলছে... অন্য এক দেশ এয়ার বেস গড়তে চেয়েছিল এখানে: হাসিনা ডায়াবিটিস কমাতে পারে জাম, ফেরায় ত্বকের জেল্লা! চোখের সমস্যা থেকেও দেয় মুক্তি ‘একবার বিয়ে করে দেখি…’, রেমালের দামাল হাওয়ায় উরু উরু সোহিনীর মন, শোভন বলছেন… ৩০০০-এর বেশি আবেদন, সচিন-ধোনি ছাড়াও ভারতের কোচ হতে চান নরেন্দ্র মোদী-অমিত শাহ! এবার রাজপথে ‘মৃত্যুঘণ্টা’ বাজালেন মমতা, নেপথ্যে সেই পরেশ পাল, BJP-র প্রশ্ন কার? আজ শহরে রোড শো করবেন মোদী, তার আগে ট্রাফিক নিয়ে বিশেষ নির্দেশিকা কলকাতা পুলিশের

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.