বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss-এ ১৪ সপ্তাহে ৩৫০ কোটি! ‘আমি বলি এত পরিশ্রম করলে, টাকা বেশি নেব’: সলমন
সলমন খান।
সলমন খান।

Bigg Boss-এ ১৪ সপ্তাহে ৩৫০ কোটি! ‘আমি বলি এত পরিশ্রম করলে, টাকা বেশি নেব’: সলমন

  • চলতি সিজনে বিগ বসে সলমনের পারিশ্রমিক শুনে চোখ কপালে আমজনতার!

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। ২ অক্টোবর থেকে শুরু হতে চলেছে ‘বিগ বস ১৫’। আপাতত আনুষ্ঠানিকভাবে প্রতীজ সেহজপাল (বিগ বস ওটিটি-র ফাইনালিস্ট)-র নাম কনফার্ম করেছেন নির্মাতারা। আর কে কে থাকবেন এবারে ‘বিগ বস ১৫’র ঘরে তা নিয়ে উৎসাহ কাজ করছে সকলের মনে। শো-র লঞ্চ এবার ভার্চুয়ালি করলেন সলমন। ডিজিটাল ক্রেস কনফারেন্সে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দিলেন ভাইজান। এমনকী, বিগ বসের ঘরে নিজের পারিশ্রমিক নিয়েও তাঁকে কথা বলতে শোনা গেল। 

এবারের ‘বিগ বস ১৫’র থিম জঙ্গল। তবে কি, প্রতিযোগীরা ওয়াইল্ড লাইফ এক্সপেরিয়েন্সের মুখোমুখি হবেন? সেটা নিয়ে নানা জল্পনা তো আছেই, সঙ্গে শোনা যাচ্ছে এবারে নিজের পারিশ্রমিক বেশ খানিকটা বাড়িয়ে নিয়েছেন সলমন। ১৪ সপ্তাহের শ্যুটের জন্য নিচ্ছেন ৩৫০ কোটি। পারিশ্রমিকের এই বহর সামনে আসতেই চোখ কপালে উঠেছে আমজনতার। স্বাভাবিকভাবে এদিন সাংবাদিক সম্মেলনে সলমনের কাছে এই নিয়ে প্রশ্ন রাখা হয়। 

যদিও পারিশ্রমিক বাড়ানো নিয়ে করা প্রশ্নে ঠাট্টার ছলে উড়িয়ে দিতে দেখা যায় তাঁকে। সলমন বলেন, ‘আমি তো বিগ বসের নির্মাতাদের বারবার বলি আমি এত পরিশ্রম করি, আমার পারিশ্রমিক আরও বাড়িয়ে দেওয়া উচিত। কিন্তু কেউ আমার কথা শোনে না। আমি ভগবানের কাছে প্রার্থনা করি যেন এমন একটা দিন আসে, যেদিন চ্যানেল আমায় বলবে, সলমন তোমার পারিশ্রমিক বাড়িয়ে দেওয়া হল। আর আমি বলব, না না দরকার নেই। আপনাদের কি মনে হয়, এমনটা হবে?’

চলতি বছরে প্রথমবার দেখা গিয়েছে ‘বিগ বস’র ডিজিটাল ভার্সন। যেখানে বিজেতা হয়েছেন দিব্যা আগরওয়াল। দ্বিতীয় হয়েছেন নিশান্ত ভাট আর তৃতীয় শমিতা শেট্টি। টাকার স্যুটকেস আর ‘বিগ বস ১৫’-য় যাওয়ার টিকিট নিয়ে ফাইনাল রেজাল্টের আগে শো ছাড়েন প্রতীক। 

বন্ধ করুন