বাংলা নিউজ > বায়োস্কোপ > Sa Re Ga Ma Pa 2021: পুরনো প্রেমিকার ট্যাটু হাতে! কলকাতার দীপায়নকে নিয়ে মস্করা সলমনের, 'এ বড় অদ্ভুত'
দীপায়নকে নিয়ে সারেগামাপায় মস্করা সলমনের।
দীপায়নকে নিয়ে সারেগামাপায় মস্করা সলমনের।

Sa Re Ga Ma Pa 2021: পুরনো প্রেমিকার ট্যাটু হাতে! কলকাতার দীপায়নকে নিয়ে মস্করা সলমনের, 'এ বড় অদ্ভুত'

  • ‘ডেডলি দেবদাস’র পিছনে লাগার সুযোগ ছাড়লেন না সলমন খানও।

হিন্দি রিয়েলিটি শো-র মধ্যে জোর কদমে এগিয়ে চলেছে মিউজিক রিয়েলিটি শো সারেগামাপা। এবছর এমনিতেই বাংলা থেকে পাঁচজন প্রতিযোগী জায়গা করে নিয়েছেন জাতীয় মঞ্চে। তাই বাংলার দর্শকদের উৎসাহও অনেকটাই বেশি। সম্প্রতি ‘অন্তিম’র পুরো টিম এসেছিলেন এই মঞ্চে। আর সেখানেই ভাইজান মস্করা করে বসেন কলকাতার ছেলে দীপায়নের সাথে! এমনকী, ‘বড় অদ্ভুত’ বলতেও শোনা যায় সলমনকে!

যদিও কলকাতার ছেলে দীপায়ন বন্দ্যোপাধ্যায় আপাতত সেখানে পরিচিত ‘ডেডলি দেবদাস’ হিসেবে। প্রেম ভেঙে যাওয়ার গল্প শুনিয়ে প্রথমদিনই হিমেশের থেকে এই নাম পেয়েছিলেন তিনি! অডিশন রাউন্ডেই দীপায়ন জানান, প্রেম ভেঙে যাওয়ার পর প্রেমিকার নামের ট্যাটু হাতে করিয়েছিলেন তিনি। আর এবারে সলমনও এই নিয়েই পিছনে লাগল দীপায়নের। 

বিশাল দাদলানি শো-র একটি ক্লিপিংস শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে সলমনের গান গাইলেন দীপায়ন। আর তারপর নিজেই জানালেন ব্রেকআপের পর হাতে ট্যাটু করার কথা। যাতে সলমনের প্রশ্ন, ‘কবেকার কথা এটা?’ দীপায়ন জানানয়, ‘৮-৯ বছর আগের’! আর তাতে সলমন ঠাট্টা করে বলেন, ‘তুমি একদম অদ্ভুত একটা মানুষ’! আর তা শুনে হেসে ওঠে বিশাল, হিমেশ, শঙ্কর মহাদেবনরা।

এদিন সলমনের সাথে হাজির ছিলেন আয়ুষও। আরেক প্রোমোয় দেখা গেল, বোনের বরের আবদারে শো-র মঞ্চে জামা খুলে ফেলেন সলমন। বলেন, ‘জামাইবাবুর কথা তো মানতেই হবে! আমাদের মেয়ে দিয়েছি যখন’! অক্টোবর থেকেই শুরু হয়েছে জি টিভিতে সারেগামাপা ২০২১। এবার বিচারকের আসনে রয়েছেন হিমেশ রেশামিয়া, বিশাল দাদালানি আর শঙ্কর মহাদেবন। টপ ১৬-য় বাংলা থেকে জায়গা পেয়েছেন স্নিগ্ধজিৎ, অনন্যা, নীলাঞ্জনা, কিঞ্জল আর দীপায়ন।

বন্ধ করুন