বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা রিপোর্ট নেগেটিভ সলমন খানের, আজ বিগ বসের শ্যুটিং সারছেন ভাইজান
সলমন খান (ট্যুইটার)
সলমন খান (ট্যুইটার)

করোনা রিপোর্ট নেগেটিভ সলমন খানের, আজ বিগ বসের শ্যুটিং সারছেন ভাইজান

  • গতকাল সলমনের ড্রাইভার ও দুই রাঁধুনির করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। 

স্বস্তির খবর সলমন খান এবং বিগ বস ভক্তদের জন্য। চলতি সপ্তাহে টেলিভিশনের পর্দায় দেখা মিলবে ভাইজানের। উইকএন্ড কা ওয়ার এপিসোডের শ্যুটিং সারছেন সলমন খান। বৃহস্পতিবার সকালে সংবাদমাধ্যমে খবর সামনে এসেছিল সলমন খানের বাড়িতে করোনা হানা দিয়েছে। কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ অভিনেতার ড্রাইভার অশোক এবং দুই পরিচারকের। আইসোলেশনে ছিলেন ভাইজান ও পরিবারের অনান্য সদস্যরা। তবে স্বস্তির বিষয় হল সকলেরই করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। 

মুম্বই মিরর সূত্রে খবর, যে স্টাফেদের খুব হালকা উপসর্গ ছিল তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং সলমন নিজে তাঁদের চিকিত্সার সব দায়িত্ব নিয়েছেন। সলমন নিজে সরাসরি ড্রাইভার বা রাঁধুনিদের সংস্পর্শে আসেননি। তবে কয়েকটা দিন তিনি সচেতন ছিলেন। গত সাত দিন সলমন বা পরিবারের অন্য কোনও সদস্যদের মধ্যে করোনার কোনও লক্ষ্ণ দেখা যায়নি'। আজ ফিল্মসিটির এক স্টুডিওতে বিগ বসের শ্যুটিং করছেন সলমন খান।

তবে অতিরিক্ত সুরক্ষার জন্য বায়ো-ববলে বেষ্টিত থাকবেন সলমন। অর্থাত্ শুধুমাত্র নিজের পার্সোনাল টিমই সলমনের কাছাকাছি আসবে, বিগ বস ১৪-র ক্রিউ মেম্বররা পর্যন্ত সলমনের কাছে ঘেঁষবেন না। 

 করোনা লকডাউন এবং তার পরবর্তী সময়েও দীর্ঘদিন পানভেলের ফার্ম হাউজে ছিলেন সলমন খান। সদ্যই শ্যুটিং ফ্লোরে ফিরেছেন সলমন। শুধু বিগ বসই নয়, পাশাপাশি রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাইয়ের শ্যুটিংও সারছেন সলমন। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রভু দেবা। ছবিতে সলমন খানের লিডিং লেডি হিসাবে দেখা মিলবে দিশা পাটানির।

বন্ধ করুন