বাংলা নিউজ > বায়োস্কোপ > Sonakshi weds Zaheer: সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত?

Sonakshi weds Zaheer: সোনাক্ষী-জাহিরের বিয়েতে এলেন ‘ঘটক’ সলমন! কাজলের সে কী নাচ, আর কারা নিমন্ত্রিত?

বলিউড থেকে কারা এলেন সোনাক্ষী-জাহিরের বিয়ের রাতে?

রবিবার জাহিরের নামের সিঁদুর সিঁথিতে পরলেন সোনাক্ষী সিনহা। বর্তমানে তাঁর আরও একটা পরিচয় হল মিসেস ইকবাল। সকালে বিয়ে, রাতে রিসেপশন। দেখুন কারা এলেন এদিন পার্টিতে-

বলিউডের নতুন ট্রেন্ড মেনে কোনও ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথে হাঁটলেনই না সোবাক্ষী সিনহা ও জাহির ইকবাল। বরং, বলিউড তারকাদের ডেকে বেশ জমিয়ে করলেন একটা বিয়ের অনুষ্ঠান। ২৩ জুন রবিবার সকালের দিকে আইনি কাগজে সই সাবুদ করে হয় বিয়েটা। আর তারপর রাতের রিসেপশন পার্টিতে বসল চাঁদের হাট। লাল শাড়ি, সিঁথি ভরা সিঁদুরে সেজেছিলেন নতুন বউ। মাথার খোঁপাতে সাদা ফুল। আর জাহিরের শেরওয়ানিও ছিল সাদা রঙেরই। হাতের পাতায় আলদা, চুড়া, গলায় ভারি গয়না। সাবেকি সাজেই সুপার হিট বউ হলেন শত্রুঘ্ন কন্যা।

এসেছিলেন ‘ঘটক’ সলমন। তাঁকে ঘটক বলার কারণ তো সকলেরই জানা। তিনিই জাহির ও সোনাক্ষীর ম্যাচমেকার হিসেবে কাজ করেন। একাধিক মৃত্যুর হুমকির উপেক্ষা করেই, এদিন কড়া নিরাপত্তায় নিজেকে মুড়ে চলে আসেন ভাইজান। গায়ে ছিল কালো স্যুট।

আরও পড়ুন: মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে, 'এ তো দেবদাসের পার্বতী'

এসেছিলেন সলমনের বোন অর্পিতা খান ও তাঁর বড় আয়ুশ শর্মাও। আর্পিতা নাকি ছিলেন জাহিরের স্কুলের সহপাঠী।

আরও পড়ুন: বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী, অপ্রস্তুত বাবা শত্রুঘ্ন

বিয়ের অনুষ্ঠান থেকে একটি ভিডিয়ো শেয়ার করেছেন কাজল। সেখানে তাঁকে দেখা যায় নতুন দম্পতি জাহির-সোনাক্ষীর সঙ্গে ডান্স ফ্লোর মাতাতে। ৩ জনেরই গাল ভরা হাসি বুঝিয়ে দেয়, পার্টি ছিল সুপার ডুপার হিট।

আরও পড়ুন: জাহিরকে বিয়ে,সোনাক্ষী লিখলেন, 'পরিবার ও ঈশ্বর-আল্লার আশীর্বাদে বিয়ে সম্পন্ন', রিসেপশন হচ্ছে কোথায়

রেখার সৌন্দর্য এখনও অতুলনীয়। অফ হোয়াইট আর সোনালি রঙের কম্বিনেশনের সালোয়ার স্যুট পরে এদিন আসেন তিনি। হাতে ম্যাচিং বটুয়া। চুল খোঁপা বাঁধা। গলায় কানে ভারি গয়না। পিচ রঙের পালাজো স্যুটে এসেছিলেন টাবু। বর্ষীয়ান অভিনেত্রী সায়রা বানুকেও দেখা গেল এদিন। তাঁর গায়ে ছিল সবুজ রঙের স্যুট। এসেছিলেন সঞ্জয় লীলা বনশালি, রবিনা ট্যান্ডন।

সোনাক্ষী-জাহিরের বিয়েতে নিমন্ত্রিতদের কার সাজ কেমন ছিল।
সোনাক্ষী-জাহিরের বিয়েতে নিমন্ত্রিতদের কার সাজ কেমন ছিল।

হীরামান্ডি কোস্টার অদিতি রাও হায়দারিকে দেখা গেল এদিন। সঙ্গে ছিলেন প্রেমিক-অভিনেতা সিদ্ধার্থ। সোনালি রঙের লেহেঙ্গা পরেছিলেন অদিতি। আর সিদ্ধার্থের সাদা কুর্তার সঙ্গে বেইজ রঙের ওভার কোট। অভিনেতার মাথায় ছিল হেয়ার ব্যান্ড। পার্টিতে রেখার সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গেল অদিতি-সিদ্ধার্থকে। ৩জনের কাটানো উষ্ণ-ভালোবাসা ভরা মুহূর্ত ভাইরাল সোশ্যালে।

বিগত কয়েকদিনে এই বিয়ে নিয়ে কম কটাক্ষ হয়নি। সোনাক্ষী তাঁর লাইফ পার্টনার হিসেবে মুসলিম জাহিরকে বিয়ে করায় মত নেই পরিবারের, রটেছিল এমনটাও। শেষে এগিয়ে এসে অভিনেত্রীর বাবাই ‘খামোশ’ বলে চুপ করান কটাক্ষকারীদের। গোটা সিনহা পরিবারকে এদিন দেখা গেল বড় মেয়ের পাশে। 

বায়োস্কোপ খবর

Latest News

সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও 'বাংলা ছাড়া যাব কোথায়...' মুম্বইয়ে কাজ নিয়ে যা বললেন টোটা শ্লীলতাহানির অভিযোগ ভুয়ো, অবসরপ্রাপ্ত বিচারপতির রিপোর্ট প্রকাশ করে দাবি রাজভবনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.