বাংলা নিউজ > বায়োস্কোপ > দক্ষিণী তারকা বিজয়ের 'মাস্টার' ছবির রিমেকে সলমন খান?
দক্ষিণী সুপারহিট ছবি 'মাস্টার'-এর রিমেকে সলমন? ছবি সৌজন্যে - ফেসবুক
দক্ষিণী সুপারহিট ছবি 'মাস্টার'-এর রিমেকে সলমন? ছবি সৌজন্যে - ফেসবুক

দক্ষিণী তারকা বিজয়ের 'মাস্টার' ছবির রিমেকে সলমন খান?

আগামী জুলাই মাসে নিজের নতুন দুটি 'প্রোজেক্ট' ঘোষণা করবেন সলমন খান। দক্ষিণী তারকা বিজয়ের 'মাস্টার' ছবির হিন্দি রিমেক তৈরি করতে চলেছেন তিনি।এছাড়া আরো একটি অ্যাকশন থ্রিলারের ঘোষণা সারবেন 'ভাইজান'! 

২০২০ সালটা মোটেই ভালো যায়নি সলমন খানের। গত বছর করোনার দাপটে প্রেক্ষাগৃহ থেকে শ্যুটিং দীর্ঘ কয়েক মাস জুড়ে ধরে সব বন্ধ হয়ে পড়ে থাকায় বড়পর্দায় হাজির হতে পারেননি এই তারকা। ২০২১-এর শুরুর দিকে অবস্থায় ছিল তথবৈচ। বড়পর্দায় 'রাধে' ছবির মুক্তি ঘোষণা করেও করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কার দাপটে পিছিয়ে আসেন সলমন। অবশেষে চলতি বছরে ঈদ উপলক্ষে ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পায় 'রাধে'. ফিল্ম সমালোচকদের এ ছবি খুশি করতে না পারলেও প্রযোজক হিসেবে মুখের হাসি চওড়া হয়েছে সলমনের। এবারে জানা গেল, আগামী জুলাই মাসে নিজের নতুন দুটি বড় 'প্রোজেক্ট'-এর খবরে ঘোষণা করবেন এই তারকা।

জাতীয় স্তরের এক পত্রিকার প্রতিবেদনে প্রকাশিত খবর অনুযায়ী দক্ষিণী তারকা বিজয়ের 'মাস্টার' ছবির হিন্দি রিমেক তৈরি করতে চলেছেন 'ভাইজান'. ছবিতে অবশ্যই মুখ্যচরিত্রে অভিনয় করবেন তিনি। মূল ছবিতে বিজয়ের পাশাপাশি দেখা গেছিল আরও এক দক্ষিণী তারকা বিজয় সেতুপতি-কে। চলতি বছর জানুয়ারিতেই মুক্তি পেয়েছিল এই ছবি। তবে বিজয় সেতুপতির জায়গায় এই রিমেকে কোন অভিনেতা থাকবেন তা এখনও ঠিক হয়নি। কানাঘুষোয় শোনা যাচ্ছে বলিপাড়ার কোনও প্রথম সারির নায়ককেই নাকি এই রিমেকে চাইছেন সলমন সহ ছবি নির্মাতারা। সেই অনুযায়ী তালিকাও নাকি ইতিমধ্যেই ভেবে ফেলা হয়েছে।

দক্ষিণী তারকা বিজয়ের সঙ্গে সলমন। ছবি সৌজন্যে - টুইটার
দক্ষিণী তারকা বিজয়ের সঙ্গে সলমন। ছবি সৌজন্যে - টুইটার

কয়েক মাস আগেই 'মাস্টার' দেখেছিলেন সলমন। দেখার পর বলাই বাহুল্য এই ছবির গোটা বিষয়টি বেশ মনে ধরে তাঁর। এরপরেই আর এই ছবির জন্য 'গ্রিন সিগন্যাল' দিতে দেরি করেননি বলি-তারকা। তবে করোনা এবং লকডাউনের জেরে কাজ বিশেষ কিছু এগোয়নি। বর্তমানে বলিউড যখন ফের একবার 'ঘুম' ভেঙে উঠে দাঁড়াচ্ছে, সলমন ও এই ছবির প্রযোজকদের টিমও তাই আর বসে থাকেনি। তড়িঘড়ি বৈঠকের আয়োজন করেছেন। ছবির চিত্রনাট্যে কী কী পরিবর্তন আনার সঙ্গে 'ট্যুইস্ট' যোগ করতে হবে তা আলোচনার পাশাপাশি ছবিকেন্দ্রিক আরও পাঁচটি জরুরি বিষয়ের পরিকল্পনা দ্রুত সেরে ফেলতে চাইছেন তাঁরা। 

আরও জানা গেছে, সলমনের 'ডেট' থেকে শুরু করে কোন পরিচালকের হাতে এই ছবির দায়িত্ব দেওয়া যায় তা নিয়েও একপ্রস্থ কথাবার্তা চালানো হবে। 'মাস্টার' এর রিমেকের ঘোষণা ছাড়াও জুলাই মাসেই আরো একটি অ্যাকশন থ্রিলারের ঘোষণা সারবেন 'ভাইজান'. সেটি হলে সবমিলিয়ে তাহলে সলমনের পাইপলাইনে জমা হবে 'অন্তিম','টাইগার ৩', 'কভি ঈদ কভি দিওয়ালি','কিক ২' সহ মোট ৬টি বিগ বাজেটের ছবি।

 

বন্ধ করুন