বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan in Kolkata: ১৩ বছর পর কলকাতায় আসছেন সলমন,সঙ্গী সোনাক্ষী-জ্যাকলিনরা

Salman Khan in Kolkata: ১৩ বছর পর কলকাতায় আসছেন সলমন,সঙ্গী সোনাক্ষী-জ্যাকলিনরা

সলমন খান (ফাইল ছবি) (PTI)

আগামী বছর জানুয়ারি মাসে ‘দাবাং ট্যুর’ নিয়ে কলকাতায় হাজির হবেন সলমন খান। সোমবার আনুষ্ঠানিকভাবে সেই ঘোষণা সেরে ফেললেন সলমন খান। সূত্রের খবর, ভাইজান সৌজন্য সাক্ষাৎ সারবেন মুখ্যমন্ত্রীর সঙ্গেও! 

তিলত্তমার ভাইজান প্রেমীরা আনন্দে খানিক নেচে নিতে পারেন! তাঁদের দীর্ঘদিনের প্রার্থনা অবশেষে পূরণ হতে চলেছে। নতুন বছরেই কলকাতার মাটিতে পা দেবেন সলমন খান। কিন্তু কী কারণে শহরে আসছেন সলমন? কলকাতায় পারফর্ম করবেন সল্লু মিঁয়া। হ্যাঁ, ‘দাবাং দ্য ট্যুর রিলোডেড…কলকাতা’ নিয়ে হাজির হচ্ছেন সলমন খান। তাঁর সঙ্গেই কলকাতার মঞ্চ কাঁপাবেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডিজ, প্রভু দেবা, আয়ুশ শর্মা, গুরু রান্ধাওয়ারা। সেলেবদের তালিকা বেশ লম্বা! সোমবার আনুষ্ঠানিকভাবে এই ঘোষণা সেরে ফেলেলন সলমন খান।

জানা যাচ্ছে,  গত মাসেই কলকাতায় এসে সোহেল খান এবং সলমনের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী শেরা সব খতিয়ে দেখেছেন। হোটেল থেকে অনুষ্ঠান ভেনু- নিরাপত্তার যাবতীয় ব্যবস্থাপনা স্বচোক্ষে খতিয়ে দেখেছেন তাঁরা।

আরও পড়ুন-রূপান্তরকামীর সঙ্গে প্রেম! অস্কারের দৌড়ে শামিল ‘জয়ল্যান্ড’ নিষিদ্ধ পাকিস্তানে

কবে বাংলায় আসছেন সলমন খান? আগামী বছরের একদম গোড়ায়, ১৯শে জানুয়ারি কলকাতায় আসছেন সলমন। সব ঠিকঠাক থাকলে ওই দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন সলমন। এরপর রাতভর রিহার্স্যাল, এবং ২০ তারিখ শহরবাসীর জন্য পারফর্ম করবেন ভাইজান ও তাঁর সাঙ্গপাঙ্গরা।

সলমন খানের জন্য আপতত বরাদ্দ Y+ ক্যাটাগরির নিরাপত্তা। চলতি বছর জুন মাসে সলমন খান ও তাঁর বাবা সেলিম খানকে একটি উড়ো হুমকি চিঠি পাঠানো হয়। প্রাণনাশের সেই হুমকির পর থেকে সলমনের নিরাপত্তা নিয়ে কোনওরকম ঢিল দিতে রাজি নয় মহারাষ্ট্র সরকার। কলকাতায় সেই তৃতীয় স্তরের নিরাপত্তা বলয়ের পাশাপাশি কলকাতা পুলিশের স্পেশ্যাল টিম থাকবে বলিউড সুপারস্টারের নিরাপত্তার দায়িত্বে।

আরও পড়ুন- খুনের হুমকির জের! Y+ ক্যাটাগরির নিরাপত্তা সলমনকে,অক্ষয়-অনুপম পেলেন X ক্যাটাগরির

নিজের ছবির প্রচারে ‘সিটি প্রোমশন’ করেন না সলমন খান! গত কয়েক বছর বার কয়েক সলমনের কলকাতায় আসবার কথা থাকলেও শেষমেশ তা ভেস্তে গিয়েছে। ১৩ বছরে একবারও বাংলার মাটিতে পা দেননি ‘দাবাং খান’। ২০০৯ সালে ‘ওয়ান্টেট’ ছবির প্রচারে কলকাতায় একটি প্রীতি ফুটবল ম্যাচ খেলবার কথা ছিল সলমনের, মাঠে আসতেই সলমনকে ঘিরে ধরে পাবলিক। পরিস্থিতি হাতের বাইরে চলে যাওয়ায় নিরাপত্তার কারণে হোটেলে ফিরে যেতে বাধ্য হন সলমন, বাতিল হয় ম্যাচ। তবে এইবার নিজের কমিটমেন্ট রাখবেন ভাইজান, আশা ভক্তদের। 

 

 

বন্ধ করুন