বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: 'মানিকে মাগে হিথে' গানে শ্রীদেবীকে টেনে আনলেন সলমন! হেসে খুন ইয়োহানি
প্রথমবার ভারতীয় টেলিভিশনে ইয়োহানি
প্রথমবার ভারতীয় টেলিভিশনে ইয়োহানি

Bigg Boss 15: 'মানিকে মাগে হিথে' গানে শ্রীদেবীকে টেনে আনলেন সলমন! হেসে খুন ইয়োহানি

  • 'শিয়েয়ি' হয়ে গেল ‘শ্রীদেবী’! ইয়োহানির কাছে গান শিখতে গিয়ে ডাহা ফেল সলমন

প্রথমবার ভারতীয় টেলিভিশনের পর্দায় ধরা দেবেন ইয়োহানি। এতোদিনে এই নামটার সঙ্গে পরিচিত আসমুদ্রহিমাচল। কাশ্মীর থেকে কন্যাকুমারী ঝড় তুলেছে- ‘মানিকে মাগে হিতে’। গানের অর্থ বুঝতে না পারলেও আট থেকে আশি, সবার মনে জায়গা করে নিয়েছে শ্রীলঙ্কার গায়িকার এই গান। আর সেই সোশ্যাল মিডিয়া সেনসেশন ইয়োহানি প্রথমবার সশরীরে হাজির বিগ বসের ঘরে। উইকএন্ড কা ওয়ার এপিসোডে সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ইয়োহানি।

কালার্স চ্যানেলের ইনস্টাগ্রামে ইতিমধ্যেই আপলোড করা হয়েছে ঝলক। সেখানে দেখা যাচ্ছে ২৮ বছর বয়সী গায়িকার ভাইরাল গানে গলা মেলাচ্ছেন বিগ বসের সঞ্চালক। হ্যাঁ, ইয়োহানি বিগ বসের মঞ্চে হাজির হবেন, আর সলমন ‘মানিকে মাগে হিতে’ গাইবেন না তাও কী হয়! তবে সিংহলি ভাষার এই গানের লিরিক্স উচ্চারণ করতে গিয়ে বেগ পেতে হল সলমনকে। 

ভেঙে ভেঙেই সলমনকে এই গান শেখাচ্ছিলেন ইয়োহানি। প্রথম লাইনটা কোনওরকমে উতরে দিলেও, ‘নেরিয়ে নুম্বে নাগে, মাগে নেত্তেরা মেহাইয়ায়ি শিয়েয়ি’ উচ্চারণের সময় শেয়েয়ি-র জায়গা ‘শ্রীদেবী’ বলে বসলেন সলমন। যা শুনে হাসি চেপে রাখতে পারেনননি ইয়োহানি। মঞ্চের মাঝেই হেসে গড়িয়ে পড়েন তিনি, যোগ দেন সলমনও। 

উল্লেখ্য, সিংহলি ভাষার ওই লাইনের অর্থ হল, ‘তোমার শরীরের আকার আমি চোখে হারাই, আমি সারাক্ষণ তোমাকেই দেখি’। অন্যদিকে ‘মানিকে মাগে হিতে’র বাংলা অনুবাদ করলে দাঁড়ায় ‘তুমি আমার চোখের মণি’।

সলমনের সঙ্গে দেখা করবার আগেই নিজের ফ্যান-গার্ল মুহূর্ত বন্দি করতে ইয়োহানি পৌঁছে গিয়েছিলেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দিজের সঙ্গে দেখা করতে। সেই ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করেছেন তিনি।

ছবির ক্যাপশনে ইয়োহানি লিখেছেন, ‘স্টারস্টাক’। অন্যদিকে ইয়োহানির প্রিয় নায়িকা মন্তব্য করেছেন, ‘তোমাকে নিয়ে আমি গর্বিত’। ইতিমধ্যেই বলিউড ছবি ‘শিদ্দত’-এর টাইটেল ট্রাকের ফিমেল ভার্সন গেয়েছেন ইয়োহানি। আগামিদিনে বলিউডে চুটিয়ে কাজ করবেন এই গায়িকা, তা বলাই বহুল্য। 

 

বন্ধ করুন