বাংলা নিউজ > বায়োস্কোপ > ৫৫-য় পা ভাইজানের,মাঝরাতে পানভেলের ফার্ম হাউসে সলমনের জন্মদিনের সেলিব্রেশন
সলমন খান (ছবি সৌজন্যে- ভাইরাল ভাইয়ানি, ইনস্টাগ্রাম) 
সলমন খান (ছবি সৌজন্যে- ভাইরাল ভাইয়ানি, ইনস্টাগ্রাম) 

৫৫-য় পা ভাইজানের,মাঝরাতে পানভেলের ফার্ম হাউসে সলমনের জন্মদিনের সেলিব্রেশন

  • ‘ভয়ঙ্কর বছরে জন্মদিন পালন করতে চাই না, শুধু আমি আর আমার পরিবারই রয়েছি’, পানভেলের ফার্ম হাউজের বাইরে জড়ো হওয়া সাংবাদিকদের বললেন সলমন খান। 

৫৫-য় পা দিলেন বলিউডের মোস্ট এলিজেবেল ব্যাচালর। হ্যাঁ, জীবনের ৫৫ টি বসন্ত পার করেও আসমুদ্রহিমাচলে লক্ষ তরুণীর মনে রাজ করেন সলমন খান। শনিবার মাঝরাতে পানভেলের ফার্ম হাউজে হাজির সাংবাদিকদের অনুরোধে কেক কেটে জন্মদিনের আনন্দ ভাগ করে নিলেন সলমন খান।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ভাইজান বলেন- ‘এই বছর কোনও সেলিব্রেশন হচ্ছে না। শুধু আমি আর আমার পরিবার, বাকি কেউ নয়’। তিনি যোগ করেন, ‘আমার কোনও ইচ্ছাই নেই এই ভয়ঙ্কর বছরে জন্মদিন পালন করবার। আশা করছি আগামী বছর আমাদের জীবনে খুশির বয়ে আনবে। সবার সুস্থ থাকুক, সুখে থাকুক এটাই কামনা করি’। 

করোনা আবহে সকলকে হাইজিন প্রোটোকল মেনে চলার অনুরোধ জানান দাবাং খান। এবং বিগ বসের ঘরে বলা মন্ত্রই ফের স্মরণ করিয়ে দেন ভাইজান। 

 

সদ্যই ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেট ভাই’-এর শ্যুটিং শেষ করেছেন সলমন খান। এই ছবির মুক্তি প্রসঙ্গে সলমন বলেন, ‘যদি ইদের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায় তাহলেই রাধে মুক্তি পাবে’। এই বলিউড সুপরাস্টার সাংবাদিকদের ফের স্মরণ করান, এই মুহূর্তে ছবির মুক্তি ততটা জরুরি নয়, যতটা মানুষের সুরক্ষিত থাকা। ‘যদি থিয়েটার গিয়ে কারুর কোনও ক্ষতি হয়ে যায়, সেটা আমি মেনে নিতে পারব না’, যোগ করেন সলমন খান। 

করোনা আবহে একাধিক বলিউড ছবি সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলেও সেই পথে হাঁটবেন না সলমন খান। পরিস্থিতি স্বাভাবিক হলে বড়ো পর্দাতেই মুক্তি পাবে ভাইজানের ছবি। রাধের শ্যুটিং শেষ করে আপতত ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ’-এর শ্যুটিং শুরু করেছেন সলমন। এই ছবিতে ভগ্নিপতি আয়ুষ শর্মার সঙ্গে সন্মুখ সমরে দাবাং খান। পরিচালক মহেশ মাঞ্জেরকরের এই ছবিতে পুলিশ অফিসারের ছবিতেই দেখা মিলবে সলমনের। 

বন্ধ করুন