বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা সচেতনতায় এবার গায়ক সলমন খান, আগামিকাল মুক্তি পাবে 'প্যায়ার করোনা'
সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)
সলমন খান (ছবি-ইনস্টাগ্রাম)

করোনা সচেতনতায় এবার গায়ক সলমন খান, আগামিকাল মুক্তি পাবে 'প্যায়ার করোনা'

  • করোনা নিয়ে দেশবাসীকে সচেতন করতে গান গাইলেন সলমন। 'প্যায়ার করোনা' গানটি গাওয়ার পাশাপাশি লিখেওছেন ভাইজান।

ফের একবার গায়কের ভূমিকায় ফিরছেন সলমন খান। এবার দেশবাসীকে মহামারী করোনা নিয়ে সতর্ক করতে গান গাইবেন ভাইজান। আগামিকাল সল্লু মিঁয়ার ইউটিউব চ্যানেলে মু্ক্তি পাবে 'প্যায়ার করোনা'। রবিবার এই ঘোষণা সারলেন স্বয়ং সলমন। পাশাপাশি গানের একটি টিজারও প্রকাশ্যে এনেছেন সলমন খান।

রবিবার সোশ্যাল মিডিয়ায় সলমন জানান,'তোমাদের সকলকে এটা জানাতেই সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট-আগামিকাল আমার ইউটিউব চ্যানেলে কী? আমাদের গান আসছে। আশা করছি তোমরা সেটা সহ্য করতে পারবে'।



সলমনের এই গান কম্পোজ করেছেন তাঁর বন্ধু পরিচালক জুটি সাজিদ-ওয়াজিদ। গানের কথা লিখেছেন স্বয়ং সলমন এবং হুসেন দালাল। ভিডিয়োয় অন্ধকারের মধ্য থেকে হেঁটে ক্যামেরার দিকে এগিয়ে এলেন সলমন খান। সাদাকালোতেই শ্যুট করা হয়েছে এই ভিডিয়ো। যেখানে প্রথমে সালাম, তারপর নমস্কার করতে দেখা গিয়েছে ভাইজানকে।

এর আগেও বেশ কয়েকবার গায়কের ভূমিকায় দেখা গেছে ভাইজানকে। হিরো ছবির টাইটেল ট্রাক থেকে কিক ছবির হ্যাংওভার-একাধিক হিট গান দর্শকদের উপহার দিয়েছেন এই সুপারস্টার।



লকডাউনের দ্বিতীয় পর্ব জারি রয়েছে, তা সত্ত্বেও দেশবাসী প্রশাসনের নির্দেশ না মেনে বিনা কারণে প্রকাশ্যে ঘুরে বেড়ানোয় ক্ষুদ্ধ সলমন। বুধবার রাতে ইনস্টাগ্রামে একটি সুদীর্ঘ ভিডিয়ো বার্তা পোস্ট করে লকডাউনের নিয়ম লঙ্খনকারীদের একহাত নেন দাবাং খান।

লকডাউন ভেঙে বাইরে ঘুরে বেড়াচ্ছে সলমন জানান, তাঁরা শুধু নিজের নয় নিজের পরিবার এবং গোটা দেশবাসীর জীবন সংকট ডেকে আনছে। 'কিছু জোকার' বাইরে ঘুরে বেড়ানোর জন্যই দেশে আজ করোনা পরিস্থিতি এত খারাপ বলে মন্তব্য করেন সলমন।


লকডাউনের জেরে মা সলমা খান, দুই বোন অলভিরা ও অর্পিতা খানের পরিবার এবং সোহেল খান পুত্র নির্বানের সঙ্গে পনভিলের ফার্ম হাউসে আটকে পড়েছেন সলমন খান। সেখানে রয়েছেন সলমন খানের বিশেষ বান্ধবী ইউলিয়া ভান্তুরও।


বন্ধ করুন