বাংলা নিউজ > বায়োস্কোপ > সলমনের অনুরোধ ফেলতে পারলেন না অজয়, ‘ভাই’-এর জন্য কী করতে রাজি হলেন তিনি

সলমনের অনুরোধ ফেলতে পারলেন না অজয়, ‘ভাই’-এর জন্য কী করতে রাজি হলেন তিনি

'রানওয়ে ৩৪'-এর টিজারের একটি দৃশ্যে অজয় দেবগণ।

অজয় দেবগণের আসন্ন ছবি মুক্তি পাবে ইদে। ছবির নাম রানওয়ে ৩৪।

অজয় দেবগণের আসন্ন ছবি মুক্তি পাবে ইদে। ছবির নাম রানওয়ে ৩৪। সম্প্রতি, এই ছবির টিজার আপলোড করেছেন সলমন খান। ছবি যে ইদে মুক্তি পাবে তাঁর ঘোষণা করেছেন 'ভাইজান' স্বয়ং। টিজারেই ইঙ্গিত পাওয়া গিয়েছে বিমানযাত্রীর সুরক্ষা আর তার দায়ভারকে কেন্দ্র করেই বোনা হয়েছে চিত্রনাট্য। ছবিতে অজয় দেবগনকে দেখা যাবে পাইলটের ভূমিকায়। এছাড়াও ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, রকুল প্রীত সিং, বোমান ইরানি এবং প্রখ্যাত ইউটিউবার ক্যারি মিনাতি।

ছবির টিজার শেয়ার করে সলমন লিখেছেন, 'আমার ছবির শ্যুটিং শেষ হয়নি। হাত বিলকুল ফাঁকা। তাই আমি আমার ভাই অজয় দেবগণ-কে বললাম ও যদি ওঁর কোনও ছবি ইদে দর্শকদের 'ইদি' হিসেবে উপহার দিতে পারে তাহলে খুবই ভালো হয়। তাহলে আসুন সবাই মাইল আমরা এই ইদ জমিয়ে পালন করি হাইওয়ে ৩৪-এর সঙ্গে।' অজয় নিজেও এই ছবির টিজার ইনস্টাগ্রামে শেয়ার করছেন।

প্রসঙ্গত, এই ছবির নাম আগে রাখা হয়েছিল 'মে ডে'। পরবর্তী সময় নাম পরিবর্তন করে রাখা হয় 'রানওয়ে ৩৪'। ছবির পরিচালক ও প্রযোজক, দুইয়েরই দায়িত্ব সামলেছেন অজয় নিজেই।

দ্বিতীয়বার এই ছবির সুবাদে রকুল প্রীত সিং-এর সঙ্গে জুটি বাঁধছেন তিনি। এই ছবি সম্পর্কে অজয় বলেছেন, 'পুরোপুরি সত্য ঘটনা অবলম্বনে তৈরি এই থ্রিলার। ছবিটি বিভিন্ন কারণের জন্য ব্যক্তিগতভাবে আমার কাছে ভীষণ স্পেশ্যাল।'

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শুক্রের সঙ্গে শনির যুতি! শিবরাত্রির আগে তুলা সহ ৩ রাশির ভাগ্যে কয়েক গুণ লাভ নির্বাচন কমিশনের গোয়েন্দা কমিটিতে ইডি কেন? প্রশ্ন তুলে স্মারকলিপি তৃণমূলের ‘প্রস্রাব চেটে পরিষ্কার কর’, বিশ্বনাথের ৮ বছরের ছেলেকে হুমকি-মারধর প্রতিবেশির জমি ফেরাতে বলে শাহজাহানের বিপদ বাড়ালেন মমতা, বুমেরাং হল তাঁর আরও ১ সিদ্ধান্ত পেটিএম পেমেন্টস ব্যাঙ্কের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা বিজয়শেখর শর্মার ফেব্রুয়ারির মধ্যে কাজে ফিরতেই হবে, হুঁশিয়ারি দেওয়া হল চিকিৎসকদের বালাকোট এয়ার স্ট্রাইকের ঘটনা ফের পর্দায়! পাকিস্তানের বিরুদ্ধে হুঙ্কার জিমি-লারার প্রথম মাসের বেতন ২.৩ লাখ! রাশিয়ার হয়ে লড়তে ইউক্রেন সীমান্তে যুদ্ধে মৃত ভারতীয় ‘একা পেলেই বলি, তুমি এত হট…’! সবাই হিংসে করে কাঞ্চনকে, তাই ট্রোল, দাবি শ্রীময়ীর কলকাতায় আরও বাড়তে পারে পেঁয়াজের দাম, এই মূল্যবৃদ্ধির পিছনে দায়ি কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.