বাংলা নিউজ > বায়োস্কোপ > দ্রুত করোনা টিকা নেওয়ার আর্জির পাশাপাশি টিকাকরণ আয়োজনের ইচ্ছেপ্রকাশ করলেন সলমন
করোনা টিকাকরণ আয়োজনের ইচ্ছেপ্রকাশ করলেন সলমন ছবি সৌজন্যে - ট্যুইটার
করোনা টিকাকরণ আয়োজনের ইচ্ছেপ্রকাশ করলেন সলমন ছবি সৌজন্যে - ট্যুইটার

দ্রুত করোনা টিকা নেওয়ার আর্জির পাশাপাশি টিকাকরণ আয়োজনের ইচ্ছেপ্রকাশ করলেন সলমন

  • দেশবাসীদের করোনা টিকা নেওয়ার আর্জি জানালেন সলমন খান।তিনি ও তাঁর পরিবার যে ইতিমধ্যেই করোনার টিকা নিয়েছেন জানালেন সেকথাও। ইচ্ছেপ্রকাশ করলেন ভবিষ্যতে সম্ভব হলে আয়োজন করবেন করোনা টিকাকরণের কর্মসূচীও।

প্রথম থেকেই দেশবাসীকে করোনা টিকা নেওয়ার ব্যাপারে আর্জি জানিয়ে আসছেন সলমন। এ প্রসঙ্গে তিনি বলেছেন,' আমি বিরাট কোনও বিশেষজ্ঞ নয় ঠিকই কিন্তু আমার বিশ্বাস শেষপর্যন্ত যদি একটিমাত্র ব্যক্তিও করোনার কবলে পড়ে থাকেন তাহলেও এই পরিস্থিতি দূর হবে না.' তাঁর মতে করোনা তখনই নির্মূল হবে যখন প্রত্যেক ব্যক্তি 'করোনা-হীন' অবস্থায় বিশ্বাস করবেন। ওখানেই না থেমে তিনি আরও বলেন,' আমি আশা রাখছি একদিন এই করোনাও সাধারণ জ্বরে পরিণত হোক। যার ফলে ভবিষ্যতে করোনা আক্রান্ত হলেও কোনও ব্যক্তি যেন মৃত্যুমুখে ঢলে না পড়েন। ভেন্টিলেটরস,অক্সিজেন,হাসপাতাল বেডের জন্য এমন হাহাকার উঠবে না। আর এসব তখনই সম্ভব যখন প্রতিটি ব্যক্তি করোনা টিকা নেবেন।' সলমন জানিয়েছেন তাঁর মা,বাবা দু'জন্যেই ইতিমধ্যে দু'ডোজ করোনার টিকা নিয়ে ফেলেছেন। এক ডোজ টিকা নিয়েছেন তিনিও। তাঁর কথায় দু'ডোজ করোনার টিকাকরণের পরেও করোনা আক্রান্ত হওয়ার সম্ভাবনা থেকে যায় সেই ব্যক্তির। তবে সেক্ষেত্রে ওই ব্যক্তির আর মৃত্যুভয় থাকে না। নিরাপদেই করোনার বিরুদ্ধে জয়ী হওয়া যায় সেক্ষেত্রে।

এরপরেই নিজের বক্তব্যের শেষে সলমন ইচ্ছে প্রকাশ করেন ' করোনা ভ্যাকসিনেশন ড্রাইভ' -এর আয়োজন করার। সোজা কথায়, নিজ উদ্যোগে করোনা টিকাকরণ কর্মসূচীর আয়োজন করতে চান তিনি। তারকার কথায় যদি যথেষ্ট পরিমাণে করণের টিকা তিনি ব্যক্তিগত খরচে ও উদ্যোগে জোগাড় করতে পারেন তাহলে অদূর ভবিষ্যতে ব্যবস্থা হতে পারে এই টিকাকরণের।

বন্ধ করুন