বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh-Salman: গ্রেফতার শাহরুখ পুত্র, বন্ধুর দুর্দিনে মন্নতে ছুটে এলেন সলমন

Shah Rukh-Salman: গ্রেফতার শাহরুখ পুত্র, বন্ধুর দুর্দিনে মন্নতে ছুটে এলেন সলমন

মন্নতে হাজির সলমন

শাহরুখ-গৌরীর সঙ্গে দেখা করতে মন্নতে পৌঁছান সলমন খান। 

বিতর্ক সবসময়ই ঘিরে থাকে তাঁকে।কৃষ্ণসার হরিণ শিকার মামলা থেকে হিট অ্যান্ড রান মামলার অভিযুক্ত বেশ কয়েকবার জেলও খেটেছেন- কিন্তু এ কথা কারুর অজানা নয় সলমন খানের মতো দিল দরিয়া মানুষ বলিউডে খুব কমজন রয়েছেন। দুর্দিনে বন্ধুর পাশে দাঁড়াতে কুন্ঠাবোধ করেন না ভাইজান। রবিবার রাতে শাহরুখ খানের বাংলো মন্নতে হাজির হলেন সলমন খান। সাদা রঙের রেঞ্জ রোভার গাড়ি ছুটিয়ে এদিন থমথমে মন্নতে পৌঁছান ভাইজান। শাহরুখের বাংলোর বাইরে জড়ো হওয়া সংবাদমাধ্যমের ক্যামেরায় বন্দি হন সলমন খান। বেশ চিন্তিত দেখাচ্ছিল সলমনকে, বন্ধু-পুত্রের গ্রেফতারিতে বেশ বিচলিত তিনি তা স্পষ্ট ভাইজানের চোখেমুখে। 

রবিবার দিনভর বিতর্কে থেকেছেন শাহরুখ খান, সৌজন্যে মাদক মামলায় গ্রেফতার আরিয়ান খান। টুইটার থেকে ফেসবুক, ছেলের গ্রেফতারির সুবাদে শাহরুখ খানকে কাঠগড়ায় দাঁড় করাতে পিছপা হচ্ছেন না মানুষজন। টুইটারে পালটা ক্যাম্পেন শুরু করেছেন শাহরুখ অনুরাগীরাও। এখন টুইটার ট্রেন্ডিংয়ে ‘WE LOVE SHAH RUKH KHAN’ হ্যাশট্যাগ। মন্নতের বাইরে এদিন সকাল থেকেই ছবি শিকারিদের ভিড়। তবে খুব বেশি সক্রিয়তা চোখে পড়েনি। বিকালের দিকে শাহরুখের বাংলো থেকে গাড়ি বেরিয়ে ম্যাজিস্ট্রেট আদালতে পৌঁছেছিল। তবে দেখা মেলেনি শাহরুখ-গৌরীর। শাহরুখের ম্যানেজার এবং বডিগার্ড ও আইনজীবীদের দল সেখানে পৌঁছায় আরিয়ানের ডিফেন্সে। 

মন্নতে হাজির সলমন খান
মন্নতে হাজির সলমন খান

শনিবার রাতে গোয়াগামী প্রমোদতরী থেকে মাদক-সহ আটক করা হয় ৮জনকে। সেই তালিকায় সবচেয়ে হাইপ্রোফাইল নাম ছিল আরিয়ান খান। জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের নেতৃত্বে এই অপারেশন চালায় এনসিবি। ১৬ ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদের পর এদিন দুপুর ২টো নাগাদ গ্রেফতার করা হয় শাহরুখ খান ও গৌরী খানের বড় ছেলেকে। এনডিপিএস আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে। আরিয়ানের সঙ্গে মিলেছে নিষিদ্ধ মাদক ও নগদ ১ লক্ষ ৩৩ হাজার টাকা। ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস সঙ্গে ছিল আরিয়ানের। এদিন বিকালে জেজে হাসপাতালে মেডিক্যাল টেস্ট হয়, এরপর আরিয়ানকে আদালতে পেশ করা হয়।

জামিনযোগ্য ধারাতেই এই তারকাপুত্রকে গ্রেফতার করেছিল এনসিবি, কিন্তু বিস্তারিত তদন্তের জন্য আরিয়ানের ‘কাস্টডিয়াল ইন্টারোগেশন’-এর প্রয়োজন। সেই দাবি আদালতের সামনে রেখেছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। সেইমতো একদিনের এনসিবি হেফাজত মঞ্জুর হয়েছে আরিয়ানের। আগামিকাল (সোমবার) আদালতে আরিয়ানের জামিনের আবেদন রাখবে পরিবার। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.