বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: প্রাণনাশের হুমকি! মুম্বই পুলিশের কাছে অস্ত্র রাখার লাইসেন্সের আবেদন সলমনের
পুলিশ কমিশনারের অফিসে গেলেন সলমন।

Salman Khan: প্রাণনাশের হুমকি! মুম্বই পুলিশের কাছে অস্ত্র রাখার লাইসেন্সের আবেদন সলমনের

Salman Khan Death Threat: জুন মাসে সলমন এবং তাঁর বাবা সেলিম খান প্রাণনাশের হুমকি পান। এই ঘটনার নেপথ্যে গায়ক সিধু মুসে ওয়ালার খুনের মামলার অন্যতম চক্রী লরেন্স বিষ্ণোই।

এমনিতে তাঁকে চাপে ফেলা সহজ নয়। তবে এ বার বোধ হয় খানিক ভয় পেয়েছেন সলমন খান। সিধু মুসে ওয়ালার মৃত্যুর পর প্রাণনাশের হুমকি পেতেই সোজা পুলিশের দ্বারস্থ অভিনেতা।

শুক্রবার বিকেল চারটের দিকে মুম্বই পুলিশের হেডকোয়াটারের সামনে এসে থামল 'ভাইজান'-এর গাড়ি। পুলিশ কমিশনার বিবেক ফনসলকরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। একই সঙ্গে যুগ্ম কমিশনারের সঙ্গেও কথা বলেন তিনি।

জানা গিয়েছে, খুনের হুমকি পাওয়ার পরে নিজের কাছে অস্ত্র রাখার লাইসেন্সের আবেদন করেছেন সলমন। আত্মরক্ষার জন্যই এই পদক্ষেপ করার সিদ্ধান্ত।

জুন মাসে সলমন এবং তাঁর বাবা সেলিম খান প্রাণনাশের হুমকি পান। এই ঘটনার নেপথ্যে গায়ক সিধু মুসে ওয়ালার খুনের মামলার অন্যতম চক্রী লরেন্স বিষ্ণোই। একটি হুমকি চিঠি পাঠানো হয় অভিনেতাকে। সেখানে লেখা ছিল 'মুসেওয়ালার মতো করে দেব'। সেই চিঠি পেয়েছিলেন সলমনের বাবা সেলিম খানের রক্ষীরা।

এর পরেই বাড়িয়ে দেওয়া হয় সলমনের নিরাপত্তা। শুধু তাই নয়। সলমনের আইনজীবী হস্তি মল সারস্বতকেও একই ভাবে প্রাণনাশের হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে গ্যাংস্টার লরেন্সের দল। অভিনেতার হয়ে কৃষ্ণসার হরিণ হত্যার মামলা লড়ছেন তিনি।

বন্ধ করুন