বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: ‘সলমান সেটে অপেক্ষা করেছিলেন প্রায় ৪ ঘণ্টা…’ কার জন্য? কী বললেন ফারাহ?

Salman Khan: ‘সলমান সেটে অপেক্ষা করেছিলেন প্রায় ৪ ঘণ্টা…’ কার জন্য? কী বললেন ফারাহ?

সলমনকে নিয়ে কী বললেন ফারাহ

গানটিতে ৩০জন চলচ্চিত্র তারকাকে ক্যামিওতে দেখা গেছে এবং ফারাহ অনেক দিন ধরে গানটির শ্যুটিং-এর পরিকল্পনা করেছিলেন যাতে তিনি নসিবের 'জন জনি জনার্ধন'-এর কথা মনে করিয়ে দেওয়ার মতো একটি গান তৈরি করতে পারেন।

সলমান খান সেই সুপারস্টারদের মধ্যে একজন,যিনি ঘড়ি ধরে ফিল্ম সেটে থাকেন।তাঁর অনেক সহ-অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতাও তাঁর শ্যুটিং-এ দেরি হওয়া প্রসঙ্গে অভিযোগ তুলেছেন বহুবার।কিন্তু ব্যতিক্রমও ঘটেছে বইকি।একটি সময় ছিল যখন সলমান একটি ফিল্ম সেটে অপরিসীম ধৈর্য্য দেখিয়েছিলেন।

সল্লু ভাই নাকি চার ঘন্টা অপেক্ষা করেছিলেন যাতে তিনি ওপর এক অভিনেতার শট দেখতে পারেন।না যে সে এই কথা বলেন নি, বলেছেন সেই ছবির স্বয়ং পরিচালক।হ্যাঁ পরিচালকফারাহ খান শেয়ার করেন যে ওম শান্তি ওমের'দিওয়াঙ্গি দিওয়াঙ্গি'গানের শ্যুটিং চলাকালীন,সলমান খান শাহরুখ খানের ভ্যানিটিতে চার ঘন্টা অপেক্ষা করেছিলেন কারণ তিনি ধর্মেন্দ্রের অভিনয় দেখতে চেয়েছিলেন।

আরও পড়ুন: (বেবি বাম্পকে 'নকল' তকমা নেটপাড়ার, জনসমক্ষে এসে হঠাৎ পেশা বদলানোর কথা বলল হবু মা দীপিকা)

গানটিতে ৩০জন চলচ্চিত্র তারকাকে ক্যামিওতে দেখা গেছে এবং ফারাহ অনেক দিন ধরে গানটির শ্যুটিং-এর পরিকল্পনা করেছিলেন যাতে তিনি নসিবের 'জন জনি জনার্ধন'-এর কথা মনে করিয়ে দেওয়ার মতো একটি গান তৈরি করতে পারেন। আইএফটিডিএ অফিসিয়ালের ইউটিউব চ্যানেলে সাক্ষাতকার দেওয়ার সময়,ফারাহ স্মরণ করেন ২০০৭ এর এই ব্লকবাস্টার ছবির কথা।তিনি বলেন,‘একটি শট আছে যেখানে ধরম জি নাচছেন, এবং সলমান এবং অন্যরা ঝাঁপিয়ে পড়েছেন। এটি আমার একেবারেই পরিকল্পিত ছিল না। তাঁরা ক্যামেরার পিছনে দাঁড়িয়ে ছিলেন কারণ তারা ধরম জির শট দেখার জন্য শাহরুখের ভ্যানে চার ঘন্টা অপেক্ষা করেছিলেন। আর ধরমজি যখন নাচছিলেন,তখনই তারা শটে ঝাঁপিয়ে পড়ে।

ধর্মেন্দ্রের গানের অংশে শাহরুখ খান তার সঙ্গে ছিলেন। কিন্তু সলমান খান এবং সইফ আলি খান ঝাঁপিয়ে পড়েন।’ তিনি আরও বলেন যে‘সইফ এর জন্য প্রস্তুত ছিলেন না এবং এই মুহূর্তের বিস্ময় তার মুখে স্পষ্ট ছিল।’

আরও পড়ুন: (‘সন্তানের সঙ্গে নিবিড়ে...’ কেমন ছুটি কাটাচ্ছেন অক্ষয়?)

গানটিতে অতিথি শিল্পী ছিলেন সঞ্জয় দত্ত,রেখা,রানী মুখার্জি,প্রীতি জিনতা,মিঠুন চক্রবর্তী,কাজল,কারিশমা কাপুর সহ আরও অনেকে। একই আড্ডায়,ফারাহ জানান যে, এমনকিগোবিন্দাও গানের শ্যুটিংয়ের অংশ ছিলেন কিন্তু তিনি শট দেওয়ার জন্য ২৪ঘন্টা দেরিতে এসেছিলেন। ফারাহ বলেন যে গোটা ইউনিট গোবিন্দের জন্য অপেক্ষা করার পর জানতে পারে যে তিনি অন্য কোথাও ব্যস্ত। অবশেষে তিনি পরের দিন শট দিতে আসেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী? বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী নবান্নে অভিষেকের মা, তারপরই ‘শান্তিনিকেতনে’ তৃণমূল সেনাপতির সঙ্গে দেখা মমতার রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.