বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3-র শ্যুটিংয়ে ব্যস্ত সলমন, তুরস্কে সূর্যোদয়ের প্রেমে পড়লেন ভাইজান
সলমন খান (ছবি ইনস্টাগ্রাম)
সলমন খান (ছবি ইনস্টাগ্রাম)

Tiger 3-র শ্যুটিংয়ে ব্যস্ত সলমন, তুরস্কে সূর্যোদয়ের প্রেমে পড়লেন ভাইজান

  • তুরস্কের ক্যাপাডোসিয়ায় সূর্যোদয়ের প্রেমে পড়লেন সলমন খান। শেয়ার করলেন সেই ছবি।

তুরস্কে ‘টাইগার থ্রি’ এর শ্যুটিং করছেন অভিনেতা সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। সম্প্রতি সলমন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শ্যুটিংয়ের লোকেশন থেকে একটি ছবি শেয়ার করেছেন। তুরস্ক থেকে ভাইজানের নতুন ছবি দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। 

ছবিতে শ্যুটিং লোকেশন থেকে সূর্যোদয়ের মনোরম পরিবেশকে উপভোগ করছেন সলমন। তিনি বর্তমানে কাপাডোসিয়ায় (Cappadocia) আছেন। পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘সূর্যোদয় ... #cappadocia #turkey’। অভিনেতাকে কালো হুডি পরে দেখা গেছে। দেখুন সেই পোস্ট-

এছাড়াও সলমনের হাতে রয়েছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর মতো প্রোজেক্ট। ছবিতে বোন অর্পিতার স্বামী আয়ুশ শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন ভাইজান। ছবিতে একজন শিখ পুলিশের ভূমিকায় দেখা যাবে তাঁকে। অন্য দিকে আয়ুষ শর্মাকে দেখা যাবে গ্যাংস্টারের ভূমিকায়। মুক্তির অপেক্ষায় রয়েছে সেই ছবি।

টাইগার ফ্র্যাঞ্জায়েজির পরবর্তী ছবি ‘Tiger 3’। এই ছবিতে সমনের পাশাপাশি অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ ও ইমরান হাসমি। কিছুদিন আগে, সলমন এবং ক্যাটরিনা রাশিয়ায় 'টাইগার 3' এর জন্য শ্যুটিং করেছিলেন। এরপর পরবর্তী শ্যুটের জন্য তুরস্কে উড়ে যান তাঁরা। এছাড়া জ্যাকলিনের সঙ্গে ‘kick 2’ এবং পূজা হেগড়ার সঙ্গে ‘Kabhi Eid Kabhi Diwali’-র শ্যুটিং করারও কথা আছে ভাইজানের। 

 

বন্ধ করুন