কভি ইদ কভি দিওয়ালি ছবিতে সলমনের নায়িকা পূজা, নিশ্চিত করলেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা (সৌজন্যে-টুইটার)
কভি ইদ কভি দিওয়ালি ছবিতে সলমনের নায়িকা পূজা, নিশ্চিত করলেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা (সৌজন্যে-টুইটার)

বলিউডে নতুন জুটি: সলমনের সঙ্গে জমবে পূজা হেগড়ের রোম্যান্স

  • প্রথমবার পূজা হেগড়ের সঙ্গে জুটি বাঁধবেন সলমন খান। অভিনেতার ২০২১ ইদ রিলিজ ‘কভি ইদ কভি দিওয়ালি’র নায়িকা নির্বাচিত হলেন পূজা।

নতুন বছরের শুরুতেই আগামী বছরের ইদ রিলিজের ঘোষণা সেরেছিলেন সলমন খান। ২০২১ ইদে ভাইজান হাজির হবেন ‘কভি ইদ কভি দিওয়ালি’ নিয়ে। সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় এই ছবি পরিচালনা করছেন ফারহাদ সামজি। এবার জানা গেল এই ছবিতে সলমনের লিডিং লেডি কে হবেন। প্রথমবার পূজা হেগড়ের সঙ্গে জুটি বাঁধবেন সলমন। মুম্বই মিররকে দেওয়া এক সাক্ষাত্কারে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা জানান, ‘পূজার সঙ্গে আমি হাউসফুল ফোরে কাজ করেছি এবং আমার মনে হয় এই ছবির জন্য পূজা একদম পারফেক্ট। পূজার স্ক্রিনে উপস্থিতি খুব দারুণ এবং আমার মনে হয় সলমনের সঙ্গে ওর জুটি দারুণ মানাবে। গল্পের মধ্যে একটা তরতাজা ভাব আনবে পূজার উপস্থিতি’।


হৃত্বিক রোশনের হাত ধরে বলিউডে সফর শুরু করেছিলেন পূজা। মহেঞ্জোদারো ছবিতে হৃত্বিকের নায়িকা ছিলেন অভিনেত্রী।

সূত্রের খবর একদম পরিণত প্রেমের গল্প ধরা পড়বে এই ছবিতে। ছোট শহরের আধুনিক মেয়ে হিসাবেই দেখা যাবে পূজাকে। এর আগে দক্ষিণী ছবিতে পূজা এই ধরণের চরিত্রে অভিনয় করেছেন। তাই প্রযোজক সংস্থার মতে এই রোলের জন্য তিনি আদর্শ। মূল গল্পে পূজার চরিত্রটি অনুঘটকের মতো কাজ করবে,যা গল্পকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে।

২০২০-র অক্টোবরে শুরু হবে ছবির শ্যুটিং পর্ব
২০২০-র অক্টোবরে শুরু হবে ছবির শ্যুটিং পর্ব

চলতি বছর অক্টোবরে শুরু হবে অ্যাকশন-ইমোশনে ভরপুর ‘কভি ইদ কভি দিওয়ালির শ্যুটিং। শোনা যাচ্ছে, এই অ্যাকশন ফিল্মে নিজের ব্যক্তিগত লড়াই নয়, বৃহত্তর স্বার্থে লড়াইয়ের ময়দানে নামবেন পর্দার দাবাং খান।


পিটিআইকে দেওয়া সাক্ষাত্কারে প্রযোজক-কাহিনিকার সাজিদ জানিয়েছেন, 'কিক টুর কাহিনি লেখা শুরু করার আগে আমি এই ছবির গল্প লিখেছি। আমরা প্রায় ছয় বছর পর আমি আমার পুরোনো বন্ধু সলমনের সঙ্গে কাজ করছি, মনে হচ্ছে আমাদের সেই জুড়ুয়ার দিন ফির এসেছে। কভি ইদ কভি দিওয়ালি একদম অন্য রকমের একটা ছবি হবে। আমরা যেমন পরিকল্পনা করেছি, সলমনকে সেই নতুন অবতারে দেখে আমার মনে হয় ওঁর ভক্তরা খুশি হবে’।

বন্ধ করুন