বাংলা নিউজ > বায়োস্কোপ > দক্ষিণী ছবিতে এন্ট্রি নিচ্ছেন সলমন, শ্যুটিংয়ে সঙ্গ দেবেন 'গডফাদার' চিরঞ্জীবী
তেলেগু ছবির তারকা চিরঞ্জীবীর  ছবি 'গডফাদার'-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সলমনকে।

দক্ষিণী ছবিতে এন্ট্রি নিচ্ছেন সলমন, শ্যুটিংয়ে সঙ্গ দেবেন 'গডফাদার' চিরঞ্জীবী

  • এবার দক্ষিণী ছবির জগতে ডেবিউ করতে চলেছেন সলমন খান।

এবার দক্ষিণী ছবি জগতে ডেবিউ করতে চলেছেন সলমন খান। বহু সুপারহিট দক্ষিণী ছবির রিমেকে অভিনয় করলেও আজ পর্যন্ত কোনও দক্ষিণী ছবিতে দেখা যায়নি এই বলি-তারকাকে।তেলেগু ছবির তারকা চিরঞ্জীবীর পরবর্তী ছবি 'গডফাদার'-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সলমনকে। এই প্রথমবার চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে তাঁকে। শোনা যাচ্ছে, আগামী ১২ মার্চ থেকেই কাজরাট-এর এন ডি স্টুডিওতে ছবিতে নিজের অংশের শ্যুটিং শুরু করে দেবেন 'ভাইজান।' আরও শোনা যাচ্ছে, সলমনের সঙ্গে শ্যুট সারার জন্য মুম্বই উড়ে আসছেন চিরঞ্জীবী। 'টাইগার'-এর পানভেলের ফার্মহাউজেই তিনি থাকবেন বলে খবর। জানা গেছে, সবকিছু ঠিকঠাক থাকলে এক সপ্তাহের মধ্যেই 'গডফাদার'-এ এই দফার শ্যুটিং শেষ হয়ে যাবে।

চিরঞ্জীবীর সঙ্গে সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)
চিরঞ্জীবীর সঙ্গে সলমন খান। (ছবি সৌজন্যে - ফেসবুক)

উল্লেখ্য, পরিচালক মোহন রাজার নির্দেশনায় সুপারহিট মালায়লাম ছবি 'লুসিফার' এর রিমেক তৈরি করছেন চিরঞ্জীবী। মুখ্যভূমিকায় যে তিনি তা লেখাই বাহুল্য। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবিতে একটি বেশ বড় এবং জমজমাট অ্যাকশন দৃশ্যে একসঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে। মূল ছবিতে মুখ্যচরিত্রে ছিলেন মোহনলাল এবং সলমনকে যে ভূমিকায় দেখা যাবে, সেই চরিত্রে দেখা গেছিল পৃথ্বীরাজকে। উল্লেখ্য, লুসিফার চিরঞ্জীবীর কেরিয়ারের ১৫৩-তম ছবি হতে চলেছে।

'গডফাদার'-এর জন্য নিজের অংশের শ্যূটিংপর্ব গুটিয়ে ফেলার পরপরই 'কভি ঈদ কভি দিওয়ালি' ছবির জন্য ফটো সেশন সেরে ফেলবেন সলমন। চলতি বছরের ৩০ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাবে সেই ছবি। আগামী এপ্রিল মাস থেকেই জোরকদমে শুরু হবে সেই ছবির শ্যুটিং। সূত্রের খবর, 'কভি ঈদ কভি দিওয়ালি'-র টানা শ্যুটিংয়ের মাঝে কিছুদিনের ছুটি নিয়ে 'টাইগার ৩'-ছবিতে তাঁর সঙ্গে শাহরুখ খানের থাকা জমজমাট অ্যাকশন দৃশ্যের শ্যুটিং সেরে ফেলবেন বলি-তারকা।

.

বন্ধ করুন