বাংলা নিউজ > বায়োস্কোপ > সে কী! রেস থ্রি-র পোশাকেই রাধে ছবিতেও ধরা দিলেন সলমন, নজরে আনল নেটিজেনরা
পালটালো না পোশাক!
পালটালো না পোশাক!

সে কী! রেস থ্রি-র পোশাকেই রাধে ছবিতেও ধরা দিলেন সলমন, নজরে আনল নেটিজেনরা

  • ছবি পালটেছে, হিরোইন পালটেছে তবুও বদল এল না সলমনের পোশাকে! 

নেটিজেনদের নজর এড়িয়ে যাওয়া ‘মুশকিল’ নয় এক কথায় 'না-মুমকিন'। সেকথা হাড়ে হাড়ে টের পাচ্ছেন সলমন খান। দু-দিন আগেই প্রকাশ্যে এসেছে ভাইজানের ইদ রিলিজ ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর ঝলক। পুরোদস্তুর সলমনোচিত ট্রেলার দেখে ফ্যানেরা খুশি হলেও ফিল্মি বোদ্ধারা খুব বেশি ইমপ্রেস নন। যদিও ইউটিউবে এই ছবির ট্রেলারের ভিউ সংখ্যা ইতিমধ্যেই  ৯২ লক্ষ ছুঁইছুঁই। 

রাধে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সংখ্যাও কম নয়। তবে পরিচিত মিম বা ট্রোলের বাইরে গিয়ে এক নেটিজেনের পোস্টে নজর আটকে সকলের। সেই জনৈক চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন রেস থ্রি ছবির একটি স্ট্রাইপ স্যুটেই ফের রাধে ছবিতে ধরা দিয়েছেন সলমন খান। নায়িকা বদলেছে, ছবি বদলেছে তবে বদলায়নি ভাইজানের পোশাক। 

রেস থ্রি ছবিতে সলমনের নায়িকা ছিলেন জ্যাকলিন ফার্নান্দিজ, অন্যদিকে রাধে ছবিতে ২৭ বছরের ছোট দিশা পাটানির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সলমন খানকে। ছবির ট্রেলার নিয়ে কম সমালোচনা হয়নি টুইটারে। পুলিশের বীরত্ব নিয়ে ছবি দেখে দেখে ক্লান্ত হিন্দি ছবির দর্শকরা, সেই নিয়ে মিমে ছেয়ে ছেয়ে গিয়েছে মাইক্রো ব্লগিং সাইট।  

অ্যাকশন, রোম্যান্স আর সলমন খানের ওয়ান লাইনারে ভরপুর রাধের ট্রেলার। পরিচালক প্রভু দেবার এই ফিল্মে সলমন-দিশা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রণদীপ হুডা ও জ্যাকি শ্রফ।

এই ছবির ট্রেলার বারবার সলমন অভিনীত ওয়ান্টেডের কথা মনে করালেও ২০১৯ সালে দাবাং ৩-র ট্রেলার লঞ্চে সলমন সাফ জানিয়েছিলেন এই ছবি ‘ওয়ান্টেড’-এর সিক্যুয়েল নয়। ‘রাধে ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সলমন খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। ১৩ই মে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্স ও জি ফাইভে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন