বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan-IFFI 2023: পুরনো বন্ধুকে দেখেই চুমু, করলেন খুনসুটিও, দেখুন IFFI-এ সলমন-সাংবাদিকের মজার ভিডিয়ো

Salman Khan-IFFI 2023: পুরনো বন্ধুকে দেখেই চুমু, করলেন খুনসুটিও, দেখুন IFFI-এ সলমন-সাংবাদিকের মজার ভিডিয়ো

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এসেই সাংবাদিকের সঙ্গে মশকরা সলমনের

Salman Khan-IFFI 2023: গোয়ায় শুরু হয়ে গিয়েছে ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এই চলচ্চিত্র উৎসবে এদিন হাজির হয়েছিলেন সলমন খান। সেখানেই তাঁকে তাঁর এক সাংবাদিক বন্ধুর সঙ্গে মশকরা করতে দেখা গেল।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমন খান অভিনীত টাইগার ৩। বর্তমানে বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। সেই ছবির সাফল্যের মাঝেই এদিন ভাইজানকে দেখা গেল ভারতের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে। তিনি ফারে ছবির কলাকুশলীদের সঙ্গেই এসেছিলেন এই চলচ্চিত্র উৎসবে। সেখানেই সলমনকে খোশমেজাজে দেখা গেল।

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সলমন

সলমন খান এদিন একটি সবুজ শার্ট এবং বেইজ প্যান্ট পরে এসেছিলেন। সঙ্গে ছিল নজরকাড়া একটি বেল্ট। তাঁর এই সাজে অভিনেতা সকলের নজর কেড়ে নেন। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এসেই তিনি পাপারাৎজিদের সঙ্গে খুনসুটি করেন। করেন মজাও। কিন্তু তার মাঝেই তাঁকে মজা করতে দেখা যায় তাঁর এক বন্ধুর সঙ্গে।

আরও পড়ুন: সৌরভের নাম ভাঙিয়ে ভিনরাজ্যে সুবিধা নিচ্ছেন বহু বাঙালি! দাদা বললেন, 'কতজন যে এভাবেই...'

আরও পড়ুন: 'ধর্ষকদের আবার দিবস কিসে?' পুরুষ মাত্রেই অত্যাচারী-নির্যাতক? তসলিমার পোস্ট ঘিরে হইচই!

ভারতের এই ৫৪ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এসে একজন সিনিয়র সাংবাদিক তথা বন্ধুর সঙ্গে খুনসুটি করতে ব্যস্ত হয়ে যান সলমন খান। তাঁদের এই মজার ভিডিয়ো বর্তমানে ভাইরাল হয়ে গিয়েছে। ভাইজান তাঁকে মজা করে যেমন চুমু খান তেমনই কথা বলেন।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতেই সেটা দেখে মজা পেয়েছেন তাঁর ভক্তরা। উপচে পড়েছে কমেন্টও। এক ব্যক্তি লেখেন, 'কী মিষ্টি!' কেউ আবার লেখেন, 'দারুণ মজা পেলাম সাল্লু ভাইকে এমন ভাবে দেখে।' 'উনি ভীষণ দুষ্টু তো! ছোটবেলায় নিশ্চয় খুব দুষ্টু ছিলেন। বয়স বাড়লেও এখন মন থেকে বাচ্চাই আছেন' মন্তব্য আরেকজনের।

এদিন সলমন খানের সঙ্গে তাঁর ভাগ্নি এবং ফারে ছবির নায়িকা আলিজেহ অগ্নিহোত্রীকে দেখা যায়। তিনি এই ছবির মাধ্যমেই ডেবিউ করবেন।

সলমন খানের লাস্ট প্রজেক্ট

টাইগার ৩ ছবিটি গত ১২ নভেম্বর মুক্তি পেয়েছে। মণীশ শর্মা পরিচালিত এই ছবিতে টাইগার হিসেবে কামব্যাক করেছেন সলমন খান। সঙ্গে আছেন জোয়া ক্যাটরিনা কাইফ। খলনায়ক হিসেবে দেখা যাচ্ছে ইমরান হাশমিকে।

বায়োস্কোপ খবর

Latest News

‘এটা খুব মিষ্টি…’ এপি ধিলোনের সঙ্গে প্রেম করার প্রসঙ্গে মুখ খুললেন বনিতা NEET-PG পিছিয়ে গেল! রবিতে পরীক্ষা ছিল, শনিতে রাত ১০ টায় হল ঘোষণা, কবে হবে ফের? ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের জিও কিংবা এয়ারটেল, প্রয়োজনে নিয়ন্ত্রণ করতে পারবে সরকার, আসছে নয়া আইন বাড়ির গাছ ভরেছে লাল জামরুলে, তবে সেই ফল একাকে খাওয়ালেন জয়া আহসান! NEET ও NET-র শাস্তি? NTA-র ডিজিকে সরাল কেন্দ্র! পাঠানো হল কম্পালসরি ওয়েটিংয়ে প্রেমের টানে! কার্তিককে বিয়ে করলেন ব্রাজিলের ম্যানুয়েলা,টিনের বাড়িতে বাঁধলেন ঘর কুমোরপাড়ার প্রতিমা পিছুও তোলা তোলে তৃণমূল! মানিকতলায় ‘সোজা কথা’ বললেন কুণাল রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম

T20 WC 2024

ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে বিরাট মাইলস্টোন শাকিব আল হাসানের, এই নজির বিশ্বের আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.