বাংলা নিউজ > বায়োস্কোপ > বোন কোভিড পজিটিভ! সলমনের মন্তব্যের স্পষ্টতা জারি করলেন অর্পিতা খান
অলভিরা ও অর্পিতার সঙ্গে সলমন
অলভিরা ও অর্পিতার সঙ্গে সলমন

বোন কোভিড পজিটিভ! সলমনের মন্তব্যের স্পষ্টতা জারি করলেন অর্পিতা খান

  • এপ্রিলে করোনা পজিটিভ হয়েছিলেন অর্পিতা। দাদার মন্তব্যের স্পষ্টা জারি করলেন বোন।

করোনার থাবা সলমন খানের পরিবারে। ভাইজানের দুই বোন- অলভিরা ও অর্পিতা খান করোনা পজিটিভ। সংবাদমাধ্যমের সামনে নিজেই একথা জানিয়েছেন সলমন। রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-এর প্রমোশন্যাল ইন্টারভিউতেই বোনেদের কোভিড ১৯ পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা। যদিও সেই সম্পর্কে বিবৃতি জারি করে সত্যতা সামনে এনেছেন অর্পিতা।  

বোনেদের সংক্রমিত হওয়ার কথা জানিয়ে, সলমন বলেন তাঁদের শরীরে কোনো উপসর্গ নেই। অভিনেতা আরো বলেন, করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক। 

সম্প্রতি একটি বিবৃতি সামাজিক মাধ্যমে শেয়ার করে, অর্পিতা তাঁর করোনা সংক্রান্ত আপডেট দেন। তিনি লেখেন, ‘আমি কোনো ২০২১ সালের এপ্রিলের শুরুতে করোনার রিপোর্ট করি। তখন রিপোর্ট পিজিটিভ আসে। যদিও কোনো উপসর্গ ছিল না। আমি সমস্ত নিয়মবিধি এবং প্রোটোকল মেনে চলি। ভগবানের কৃপায় পুরোপুরি সুস্থ হয়ে উঠেছি। নিরাপদ থাকুন। শক্ত থাকুন। ইতিবাচক থাকুন’।

সলমন খানের নিজের বোন অলভিরা খান অগ্নিহোত্রী। অভিনেতা তথা পরিচালক অতুল অগ্নিহোত্রীর স্ত্রী ৫১ বছর বয়সী অলভিরা। সলমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা সে। অন্যদিকে সেলিম খান ও তাঁর দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা। যদিও সলমনের কাছে নিজের মেয়ের চেয়ে কোনও অংশ কম নয় সে। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে অর্পিতা খান শর্মা।

২০১৪ সালে আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতার। খান পরিবারের জামাই হওয়ার পরেই সলমন খানের হাত ধরে বলিউড সফর শুরু করেন আয়ুশ। শীঘ্রই শ্যালক সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতেও দেখা যাবে তাঁর, অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ ছবিতে একসঙ্গে কাজ করেছেন সলমন-আয়ুশ।

 

বন্ধ করুন