বাংলা নিউজ > বায়োস্কোপ > World Music Day: বাংলার সঙ্গে স্কটিশ মিলে একাকার! বিশ্ব সঙ্গীত দিবসে কোন গান গেয়ে ফের তাক লাগালেন সারেগামাপার সমদীপ্তা?

World Music Day: বাংলার সঙ্গে স্কটিশ মিলে একাকার! বিশ্ব সঙ্গীত দিবসে কোন গান গেয়ে ফের তাক লাগালেন সারেগামাপার সমদীপ্তা?

বিশ্ব সঙ্গীত দিবসে কোন গান গেয়ে ফের তাক লাগালেন সারেগামাপার সমদীপ্তা?

World Music Day: গত ২১ জুন বিশ্ব সঙ্গীত দিবস পালিত হল। বিভিন্ন সঙ্গীত শিল্পীরা নিজেদের মতো করে এই বিশেষ দিনটি উদযাপন করেছেন। সমদীপ্তা মুখোপাধ্যায় কী করলেন এই বিশেষ দিনটিতে?

গত ২১ জুন ছিল বিশ্ব সঙ্গীত দিবস। আর এই বিশেষ দিনটিতে যেমন বিশ্বের একাধিক জায়গায় নানা কনসার্ট, সঙ্গত আসরের আয়োজন করা হয়েছিল। তেমনই বিভিন্ন সঙ্গীত শিল্পীরাও নিজেদের মতো করে দিনটিকে উদযাপন করলেন। বাদ গেলেন না সারেগামাপা খ্যাত গায়িকা সমদীপ্তা মুখোপাধ্যায়। তিনি এদিন সোশ্যাল মিডিয়ায় একটি অতি চেনা রবীন্দ্র সঙ্গীতের ম্যাশাপ পোস্ট করেন।

আরও পড়ুন: পুজোর পর বড়দিনেও মুখোমুখি দেব - সৃজিত - শিবপ্রসাদ! ২০২৪ কবে কখন আর কোন বিগ বাজেট ছবি আসছে ঝটপট জানুন

সমদীপ্তা মুখোপাধ্যায়ের বিশ্ব সঙ্গীত দিবস পালন

সমদীপ্তা মুখোপাধ্যায় এদিন সোশ্যাল মিডিয়ায় যে ভিডিয়ো পোস্ট করেছেন সেখানে তাঁকে রবীন্দ্র সঙ্গীত ফুলে ফুলে ঢলে ঢলে গানটির বাংলা এবং স্কটিশ দুটো ভার্সন গাইতে শোনা যাচ্ছে। আর তিনি দুটো ভার্সনকে এত সুন্দর ভাবে মিশিয়ে তুলেছেন যে তাতে রীতিমত অবাক হয়ে গিয়েছেন তাঁর অনুরাগীরা। মাত্র একদিনেই ২০ হাজার মতো ভিউজ পেয়েছে এই ভিডিয়ো। শেয়ার হয়েছে কয়েকশ বার।

আরও পড়ুন: শৌর্যকে নিয়ে টানাটানির পর এবার দিদি নম্বর ওয়ানের ট্রফি! দিদি রাইকে হারিয়ে বিজয়ী হবে কি মিঠিঝোরার নীলু?

আরও পড়ুন: প্রথম মিস AI প্রতিযোগিতার সেরা ১০ - এ ভারতের জারা শতবরী, কিন্তু কে তিনি? কী কাজ করেন?

কে কী বলছেন?

এক ব্যক্তি এদিন তাঁর পোস্টে মন্তব্য করেন 'দুর্দান্ত টিউনিং। খুব সুন্দর লাগল। আরও এগিয়ে যাও।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'আজকাল অনেক শিল্পীরাই ফ উচ্চারণ করতে পারেন না বা ভুল করেন। সেখানে একেবারে নিখুঁত করে গাইলে। খুব সুন্দর লাগল।' তৃতীয় ব্যক্তি লেখেন, 'মুগ্ধ হয়ে শুনে গেলাম খালি। ভীষণ ভীষণ সুন্দর।'

আরও পড়ুন: উড়ন্ত সিঁদুর - ভিডিয়ো কলে সিঁদুরের পর এবার কোন গোপনে মন ভেসেছে - তে নকল চুলে সিঁদুরদান! হেসে লুটোপুটি খাচ্ছে নেটপাড়া

আরও পড়ুন: 'আমার তো এখন...' ভক্তের ‘বিয়ে কবে করছ’ প্রশ্নের উত্তরে কী বললেন সৌমিতৃষা?

এই বিষয়ে বলে রাখা ভালো একবার এই সমদীপ্তা মুখোপাধ্যায়ের গান শুনে স্বয়ং লতা মঙ্গেশকর মুগ্ধ হয়েছিলেন। তাঁর গান নিজের প্রোফাইলে শেয়ার করেছিলেন সুর সম্রাজ্ঞী। দিয়েছিলেন আশীর্বাদ। এরপর সারেগামাপাতে এসেও বিশেষ ভাবে নজর কাড়েন সমদীপ্তা।

বায়োস্কোপ খবর

Latest News

LIVE: আজ ফল প্রকাশ বাংলার ৪ বিধানসভা উপনির্বাচনের, দেশ জুড়ে 'মিনি টেস্ট' BJP-র অসমে সরিয়ে ফেলা হয়েছে মহাত্মা গান্ধীর মূর্তি, আন্দোলনে ফেটে পড়ল ছাত্র সংগঠন জিতলেই ট্রফি নিশ্চিত গিলদের, বিনা পয়সায় কোথায় দেখবেন ভারত-জিম্বাবোয়ে চতুর্থ T20? গুজরাটি নিয়মে হল মালাবদল, অনন্তর নাক ধরে কি টানতে পারল রাধিকার মা? দেখুন ভিডিয়োয় রাজস্থানি পোশাকে দীপিকা, বিয়েবাড়িতে দেখা রজনীকান্তের সঙ্গে ভাইয়ের বরযাত্রীতে জমিয়ে নাচ ইশার! ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল ‘২০১৮-তে DA-কে আইনি স্বীকৃতি, তবে এত পরে মামলা কেন? পর্যবেক্ষণ সুপ্রিম কোর্টের’ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.