পার্টির সভাপতি অখিলেশ যাদবের নির্দেশে কর্মীদের ছপাক দেখাবে সমাজবাদী পার্টি (পিটিআই)
পার্টির সভাপতি অখিলেশ যাদবের নির্দেশে কর্মীদের ছপাক দেখাবে সমাজবাদী পার্টি (পিটিআই)

কর্মীদের ছপাক দেখাতে লখনউতে গোটা হল বুক করল সমাজবাদী পার্টি

  • কর্মীদের জন্য দীপিকা পাড়ুকোনের ছপাকের স্ক্রিনিং আয়োজন করল সমাজবাদী পার্টি। বৃহস্পতিবার দলের অফিসিয়্যাল টুইটার অ্যাকাউন্ট থেকে এই খবর জানানো হয়।

কর্মীদের জন্য দীপিকা পাড়ুকোনের ছপাকের স্ক্রিনিং আয়োজন করল সমাজবাদী পার্টি। বৃহস্পতিবার দলের অফিসিয়্যাল টুইটার অ্যাকাউন্ট থেকে এই খবর জানানো হয়। টুইট বার্তায় বলা হয়েছে, ‘দলের সভাপতির নির্দেশে সমাজবাদী পার্টি আগামিকাল ছপাক ছবিটি প্রদর্শন করবে তাঁর কর্মীদের সামনে’।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগারওয়ালের জীবনযুদ্ধের গল্প ফুটে ওঠেছে পরিচালক মেঘনা গুলজারের এই ছবিতে।

শুক্রবার অখিলেখ যাদবের দলের পক্ষ থেকে লখনউর একটি গোটা হল বুক করা হয়েছে, এমনটাই খবর পার্টি সূত্রে। বিজেপি শাসিত উত্তরপ্রদেশে এর আগে সমাজবাদী পার্টির সরকার ছিল। তত্কালীন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব অ্যাসিড আক্রান্তদের সমাজের মূলস্রোতে ফেরানোর জন্য নানান ব্যবস্থা গ্রহণ করেছিলেন, জানিয়েছেন দলের এক প্রবীণ নেতা।



মঙ্গলবার জেএনইউর বিক্ষোভরত পড়ুয়াদের মাঝে হাজির হয়েছিলেন মস্তানি। দেশের বর্তমান পরিস্থিতি ও ছাত্রদের উপর ঘটে চলা হামলায় উদ্বিগ্ন দীপিকা সেখানে পৌঁছেছিলেন পড়ুয়াদের প্রতি সমবেদনা জানাতে। বাম ছাত্র আন্দোলনের সভায় দীপিকার হাজির হওয়াটা ভালোভাবে নেয় নি গেরুয়া শিবির। এরপর থেকেই বিজেপির নিশানায় দীপিকা পাড়ুকোন। টুইটারে ছপাক বয়কটের ডাক তোলেন বিজেপি নেতা-সমর্থকরা। এরপরই প্রযোজক তথা অভিনেত্রীর দীপিকার ছপাকের সমর্থনে এগিয়ে এসেছে কংগ্রেস। বৃহস্পতিবার কংগ্রেস শাসিত মধ্যপ্রদেশ,ছত্তিশগড় এবং পুদুচেরিতে ছপাককে করমুক্ত ঘোষণা করা হয়েছে।

২০০৫ সালে দিল্লির খান মার্কেটে ১৫ বছরের লক্ষ্মী আগারওয়ালের মুখে অ্যাসিড ছুঁড়ে মেরেছিল প্রেমে প্রত্যাখ্যাত নাদিম খান। সেখান থেকে কীভাবে ঘুরে দাঁড়ানোর লড়াই শুরু করে লক্ষ্মী এবং কেমনভাবে হাজার হাজার লক্ষ্মীর অনুপ্রেরণা হয়ে ওঠে সে, সেই গল্পই রূপোলি পর্দায় ফুটে ওঠেছে।

শুক্রবার দেশের প্রায় ১৫০০ হলে মুক্তি পেয়েছে ছপাক। বক্স অফিস বিশেষজ্ঞদের মতে প্রথম দিন দেশের বক্স অফিসে ছবির কালেকশন থাকবে ৮ কোটি টাকার আশেপাশে।


বন্ধ করুন