বাড়ি > বায়োস্কোপ > সারা-রকুলকে Sorry বললেন সামান্থা, মাদককাণ্ডে দুই অভিনেত্রীর যোগ অস্বীকার এনসিবির
মাদককাণ্ডে এনসিবির কাছে সারা ও রকুলের নাম নিয়েছেন রিয়া, এমন খবর রটে যায় মিডিয়ায় 
মাদককাণ্ডে এনসিবির কাছে সারা ও রকুলের নাম নিয়েছেন রিয়া, এমন খবর রটে যায় মিডিয়ায় 

সারা-রকুলকে Sorry বললেন সামান্থা, মাদককাণ্ডে দুই অভিনেত্রীর যোগ অস্বীকার এনসিবির

  • রিয়ার বয়ানের ভিত্তিতে মাদককাণ্ডে জড়িত থাকার জেরে বলিউড তারকাদের কোনও তালিকা তৈরি হয়নি, জানাল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

এনসিবির জেরায় প্রায় ১৫ জন বলিউড তারকার নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী, যাঁরা নিয়মিত নিষিদ্ধ মাদক সেবন করেন। এই খবর সামনে এসেছে শুক্রবার। পরের দিন, টাইমস নাওয়ের এক প্রতিবেদনে দাবি করা হয় এই তালিকায় নাম রয়েছে সারা আলি খান, রকুল প্রীত সিং, সিমন খাম্বাটার। যদিও রবিবার সেই দাবি অস্বীকার করে এনসিবি। তাঁদের তরফে বলা হয়, আপাতত মাদককাণ্ডে জড়িত থাকার জন্য বলিউড তারকাদের নামের কোনও তালিকা তৈরি করেনি কেন্দ্রীয় সংস্থা। 

এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলেন, ‘আপাতত মাদক পাচারকারীদের গ্রেফতারির উপরই জোর দিচ্ছে এনসিবি। এই মামলায় এখনও অবধি আমাদের রাডারে কোনও বলিউড তারকা নেই, এই ধরণের কোনও তালিকা এনসিবি তৈরি করেনি'।

এরপরই অভিনেত্রী সামান্থা আক্কেনেনি সোশ্যাল মিডিয়ায় ‘সরি সারা এবং সরি রকুল’ ক্যাম্পেনে যোগ দেন। সর্বভারতীয় চ্যালেনের তরফে সারা ও রকুলের নাম মাদককাণ্ডে সামনে আসবার পর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক রোষের মুখে পড়েন এই দুই বলি নায়িকা। যদিও রবিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এই খবর অস্বীকার করা হলে নেটিজেনরা কিছু হলেও আফসোস করছেন। 

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সারা ও রকুলের নাম এই মামলায় উঠে আসেনি এই সংক্রান্ত খবরের স্ক্রিনশট শেয়ার করে, ‘সরি সারা এবং সরি রকুল’ লেখেন অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। 

ক্ষমা চাইলেন সামান্থা আক্কিনেনি
ক্ষমা চাইলেন সামান্থা আক্কিনেনি

যদিও নিজেদের প্রতিবেদনে অটল রয়েছে টাইমস নাও, আজকেও এই সংবাদমাধ্যমের দাবি সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে শীঘ্রই এনসিবি সমন পাঠাবে সারা, রকুল এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটাকে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িত মাদককাণ্ডে এনসিবির হাতে গত মঙ্গলবার গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী। ৪ সেপ্টেম্বর, শুক্রবার গ্রেফতার হন শৌভিক। ম্যাজিস্ট্রেট আদালতের পর শুক্রবার সেশন কোর্টেও খারিজ হয়ে গিয়েছে অভিযুক্ত ভাই-বোনের জামিনের আর্জি। আপতত রিয়ার ঠিকানা মুম্বইয়ের বাইকুল্লা সংশোধনাগার। এই সপ্তাহেই বম্বে হাইকোর্টে রিয়া, শৌভিকের জামিনের আর্জি জানাবে পরিবার।

বন্ধ করুন