বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনাকে এই জেনারেশনের সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রী’র আখ্যা দিলেন সামান্থা
কঙ্গনায় মুগ্ধ সামন্থা
কঙ্গনায় মুগ্ধ সামন্থা

কঙ্গনাকে এই জেনারেশনের সবচেয়ে প্রতিভাবান অভিনেত্রী’র আখ্যা দিলেন সামান্থা

  • মঙ্গলবার কঙ্গনার জন্মদিনে মুক্তি পেয়েছে ‘থালাইভি’র ট্রেলার।

কঙ্গনার আসন্ন ছবি ‘থালাইভি’র ট্রেলারে মুগ্ধ সামান্থা। পর্দার জয়ললিতাকে প্রশংসায় ভরিয়ে দিলেন অভিনেত্রী সামান্থা আক্কেনেনি। তিনি কঙ্গনাকে এই প্রজন্মের সবচেয়ে ‘সাহসী অভিনেত্রী’র আখ্যা দিয়েছেন। 

কঙ্গনা সম্পর্কে টুইট করে সামান্থা লেখেন, ‘দারুণ হয়েছে থালাইভির ট্রেলার। কঙ্গনা রানাওয়াত তুমি এই প্রজন্মের সবেথেকে সাহসী এবং নির্বিচারে সব থেকে প্রতিভাবান অভিনেত্রী। বিজয় স্যার রোমহর্ষক অনুভূতি। থিয়েটারে কি ম্যাজিক দেখব, তাঁর জন্য অপেক্ষায় রয়েছি’।

মঙ্গলবার কঙ্গনার জন্মদিনে মুক্তি পেয়েছে ‘থালাইভি’র ট্রেলার। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বর্ণময় জীবন কাহিনিকে পর্দায় তুলে ধরতে দেখা যাবে ‘পাঙ্গা’ অভিনেত্রীকে। তাঁর অভিনয় জীবনের পাশাপাশি তাঁর রাজনৈতিক জীবনের গল্পও উঠে আসবে ঐ ছবিতে। 

টুইটে শুধুমাত্র সামান্থাই নয়, অভিনেত্রী জুহি চ্যাওলাকেও কঙ্গনার প্রশংসা করতে দেখা যায়। তিনি টুইট করে লিখেছেন, ‘কঙ্গনা তুমি একজন দারুণ অভিনেত্রী... পাগলকরা, নির্ভীক, উদ্বিগ্ন, প্রতিভাবান মেয়ে!!!!! অনেক অনেক অভিনন্দন!!! তুমি তোমার সীমাহীন সৃজনশীল সম্ভাবনার ইতিবাচক দিকটি ব্যবহার করতে জানো !!! শুভ জন্মদিন’।

শুধু থালাইভি নয়, এর আগে ২০১৯ সালে মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি দেখেও কঙ্গনার প্রশংসা করতে দেখা গিয়েছিল সামান্থাকে। 

মুম্বইয়ে ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কঙ্গনা পরিচালক বিজয়কে নিয়ে রসিকতা করে বলেন, তিনি তাঁর তামিল উচ্চারণের কারণে প্রথমে তাঁকে প্রত্যাখ্যান করেছিলেন। এএনআইকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমার উচ্চারণটি সঠিক হওয়ার ধারে কাছে ছিলনা। তামিল বিশেষত সংস্কৃতের মতো খুব কঠিন। আমি এখনও ছবিটি করেছি, তবে আমার মনে হয় না এখনো পর্যন্ত আমার উচ্চারণকে তিনি সমর্থন করেছেন। আমি যখন রোল করতে যাচ্ছিলাম, তখনও তিনি অডিশন নিচ্ছিলেন এবং আমাকে বলেছিলেন যে আমি স্পষ্ট উচ্চারণ পেয়েছি যা হায়দরাবাদে খুঁজছিলাম। সুতরাং, অবশ্যই তিনি আমাকে অনেক আগে প্রত্যাখ্যান করেছেন’।

বন্ধ করুন