বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০০ কোটি টাকার খোরপোশের প্রস্তাব, হেলায় ফেরালেন সামান্থা!
সামান্থা এবং নাগা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সামান্থা এবং নাগা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

২০০ কোটি টাকার খোরপোশের প্রস্তাব, হেলায় ফেরালেন সামান্থা!

 সব গুঞ্জনকে পাকাপাকি সত্যি করে ঘর ভেঙেছে দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম আলোচিত জুটি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্যর।তবে সামান্থা জানিয়েছেন, নাগার থেকে একটি টাকাও খোরপোশ হিসেবে তিনি নেবেন না!

শেষপর্যন্ত সব গুঞ্জনকে পাকাপাকি সত্যি করে ঘর ভেঙেছে দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম আলোচিত জুটি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্যর। চতুর্থ বিবাহবার্ষিকীর ঠিক চারদিন আগে বিয়ে ভাঙার ঘোষণা সারলেন দুজনে।শনিবার নিজেদের বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেন এই প্রাক্তন জুটি। সোশ্যাল মিডিয়ায় দিয়ে বিবৃতি চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন দু'জনে। তবে বিয়ে ভাঙলেও যে তাঁদের মধ্যে যে থেকে যাবে বন্ধুত্ব, সে ইঙ্গিত এই দু'জনেই সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন।

ইনস্টাগ্রাম পোস্টে নাগার্জুন-পুত্র লেখেন,‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পর আমি এবং স্যাম (সামান্থা) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে। এই কঠিন সময়ে আশা করি আমাদের শুভানুধ্যায়ী, বন্ধু এবং সংবাদমাধ্যম আমাদের সমর্থন করবে এবং গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করবে। পাশে থাকার জন্য ধন্যবাদ।’ সামান্থাও ইনস্টাগ্রামে একই বার্তা পোস্ট করলেও বন্ধ রেখেছেন পোস্টের কমেন্ট বক্স।

বিচ্ছেদের পর এবার খোরপোশ নিয়ে এই দুই 'প্রাক্তন'-কে ঘিরে ফের শুরু হয়েছে ফিসফাস। শোনা গেছিল, সামান্থা নাকি ৫০ কোটি টাকা খোরপোশ পেতে পারেন নাগার থেকে। তবে এবার শোনা যাচ্ছে ৫০ নয় বরং ২০০ কোটি টাকা নাকি সামান্থাকে খোরপোশ হিসেবে দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল! তবে সেই টাকা নিতে বিন্দুমাত্র আগ্রহ প্রকাশ করেনি ' ফ্যামিলি ম্যান' সিরিজ খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী। সামান্থা জানিয়েছেন, নাগার থেকে একটি টাকাও তিনি নেবেন না! 

কেন খোরপোশের টাকা নিতে নারাজ সামান্থা? অভিনেত্রীর তরফে সরাসরি সেকথা না জানানো হলেও নামপ্রকাশে অনিচ্ছুক তাঁর ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে সামান্থা তাঁদের এই সম্পর্কের থেকে বন্ধুত্ব ও ভালোবাসা ছাড়া আর কিছুই চায়নি। তাই বিয়েটাই যখন ভেঙে গেল তখন ও খোরপোশ বাবদ একটা টাকাও নেবে না। 

বন্ধ করুন