বাংলা নিউজ > বায়োস্কোপ > Samantha: সিটাডেলের সেটে ক্ষতবিক্ষত সামান্থা! ছবি দেখে আঁতকে উঠল ফ্যানেরা, এখন কেমন আছেন?

Samantha: সিটাডেলের সেটে ক্ষতবিক্ষত সামান্থা! ছবি দেখে আঁতকে উঠল ফ্যানেরা, এখন কেমন আছেন?

অসুস্থ সামান্থা প্রভু

Samantha: সিটাডেলের ভারতীয় সংস্করণের শ্যুটিং-এ ব্যস্ত সামান্থা। শ্যুটিং-এর মাঝেই চোট পেলেন অভিনেত্রী। এখন কেমন আছেন ‘ও আন্তাভা' গার্ল’?

সময়টা মোটে ভালো যাচ্ছে না সামান্থার। ভাঙা বিয়ের জেরে জর্জরিত নায়িকার শরীরে বাসা বেঁধেছে অটোইমিউন ডিজিজ, গত বছর অক্টোবরেই এই ছবির সামনে এসেছিল। এবার শ্যুটিং সেটে দুর্ঘটনার শিকার মায়োসাইটিস আক্রান্ত সামান্থা। ‘ও আন্তাভা'র গার্ল’ আপতত ব্যস্ত সিটাডেল-এর ভারতীয় সংস্করণের শ্যুটিং নিয়ে। চিত্রনাট্যের চাহিদা মেনেই প্রচুর পরিমাণে স্ট্যান্ট পারফর্ম করতে হচ্ছে সামান্থাকে। বডি-ডবলে খুব বেশি আস্থা নেই দক্ষিণী সুন্দরীর। যতটা সম্ভব নিজেই শট দেওয়ার চেষ্টায় রয়েছেন সামান্থা।

মঙ্গলবার তেমনই একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং-এ ক্ষতবিক্ষত হল হল নায়িকার হাত। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করে সামান্থা লিখেছেন, ‘অ্যাকশনের বিশেষ সুবিধা'। ছবিতে দেখা যাচ্ছে তাঁর হাতের আঙুল থেকে রক্ত বেরোচ্ছো, কব্জির কাছে জখমের দাগ স্পষ্ট, সারা হাত ছিলে গিয়েছে। এই ছবি দেখেই উদ্বিগ্ন সামান্থার ভক্তরা।

এই সিরিজে মারকাটারি অ্যাকশন করতে দেখা যাবে সামান্থাকে। দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে অ্যাকশন দৃশ্যের অনুশীলনের ভিডিয়ো পোস্ট করেছিলেন সামান্থা। রুশো ব্রাদার্সের সিটাডেলের ভারতীয় সংস্করণ তৈরি করছেন রাজ এবং ডিকে জুটি। এই সিরিজে সামান্থার পাশাপাশি দেখা মিলবে বরুণ ধাওয়ানের।

আরও পড়ুন-: হাসপাতালে ভর্তি প্রভাত রায়, টলিপাড়ার বাকিরা ‘নিখোঁজ’ তবে দেখতে হাজির ভিক্টর

<p>সামান্থার ক্ষতবিক্ষত হাত</p>

সামান্থার ক্ষতবিক্ষত হাত

সামান্থাকে শেষ দেখা গিয়েছে তেলুগু অ্যাকশন-থ্রিলার ‘যশোদা’ ছবিতে। সেখানে এক সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। আগামিতে পৌরাণিক কাব্য অবলম্বনে তৈরি ‘শকুন্তলম’-এ দেখা যাবে সামান্থাকে। কালিদাসের ‘অভিজ্ঞান শকুন্তলম’ অবলম্বনেই তৈরি এই ছবি। সামান্থার বিপরীতে এই ছবিতে রয়েছেন দেব মোহন। পরিচালক গুণশেখরের এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল ফেব্রুয়ারিতে, তবে এপ্রিল পর্যন্ত পিছিয়েছে ছবির মুক্তি।

গত বছর অক্টোবরেই নিজেই অটোইমিউন রোগ মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার কথা জানান সামান্থা। এই রোগ থেকে রেহাই পেতে প্রথমে ভারতে, পরে যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ কোরিয়ায় চিকিৎসা করিয়েছেন সামান্থা। পেশি প্রদাহের রোগ সহ্য করেও নিজের পেশাদার দায়িত্ব থেকে সরে দাঁড়াননি সামন্থা। ছবির প্রমোশন থেকে শ্যুটিং সবই সামলাচ্ছেন। থামবার পাত্রী নন তিনি, তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন ‘দ্য ফ্যামিলিম্যান’-এর রাজি। 

আরও পড়ুন-কাছের মানুষের বিয়েতে একফ্রেমে দেব-রুক্মিণী,'তোমাদের বিয়েটা কবে? প্রশ্ন নেটিজেনের

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বায়োস্কোপ খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.