বাংলা নিউজ > বায়োস্কোপ > বিচ্ছেদের পর প্রথমবার প্রাক্তনের সঙ্গে ছবি দিলেন সামান্থা! করলেন বিশেষ উদযাপন

বিচ্ছেদের পর প্রথমবার প্রাক্তনের সঙ্গে ছবি দিলেন সামান্থা! করলেন বিশেষ উদযাপন

বিচ্ছেদের পর আবার প্রাক্তন স্বামীর সঙ্গে ছবি দিলেন সামান্থা

হঠাৎ কেন প্রাক্তন স্বামীর সঙ্গে ছবি দিলেন সামান্থা?

২০২১ সালের অক্টোবর মাসে ঘর ভেঙেছে দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম আলোচিত জুটি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্যর। নিজেদের বিচ্ছেদের খবর যৌথ বিবৃতি দিয়ে সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেছিলেন এই প্রাক্তন জুটি। ভক্তরাও চমকে উঠেছিলেন এই খবরে।

চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে, ‘নিজেদের পথে চলতে’ চান দুজনে এমনটাই জানিয়েছিলেন তাঁরা। চলতি বছর মার্চ মাসে সামান্থা তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্যকে সোশ্যাল মিডিয়ায থেকে 'আনফলো' করেছেন। সম্প্রতি সামান্থার এক সোশ্যাল মিডিয়া পোস্টে চোখ কপালে নেটিজেনের।

৫ এপ্রিল, ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সামান্থা এবং নাগা চৈতন্য অভিনীত ছবি ‘মাজিলি’। সেই ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। মূলত স্পোর্টস ড্রামা এই ছবি। যেখানে ভালোবাসার গল্পও রয়েছে। প্রেমিক আর প্রেমিকার চরিত্রে ছবিতে দেখা মিলেছিলেন তাঁদের দুজনকে। পর্দায় তাঁদের অসামান্য রসায়ন বাস্তবের দেখা গিয়েছিল। বিয়ের পর এটিই ছিল তাঁদের একসঙ্গে প্রথম ছবি।

সামান্থার ইনস্টাগ্রাম স্টোরি
সামান্থার ইনস্টাগ্রাম স্টোরি

তিন বছর পূর্ণ করল ‘মজিলি’। ছবিতে নাগার চরিত্রের নাম ছিল পূর্ণা চন্দর রাও। সামান্থার চরিত্রের নাম শ্রাবণী। সেই ছবির পোস্টারই শেয়ার করেছেন অভিনেত্রী। সামান্থা ছবি শেয়ার করতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে যায়। তবে এই প্রথম নয় এর আগেও 'ইয়ে মায়া চেসাভে', 'মানাম', এবং 'অটোনগর সূর্য'-এর মতো ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা।

বিয়ের পর নাগার সঙ্গে প্রথম ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন সামান্থা। ছবির তিন বছরের বর্ষপূর্তি উপলক্ষে এই পোস্ট করেছেন তিনি।

 

বন্ধ করুন