বাংলা নিউজ > বায়োস্কোপ > Samantha: বিরল রোগে আক্রান্ত সামান্থা, হাসপাতালে শুয়ে লিখলেন- ‘একটা দিনও সহ্য করতে পারব না’

Samantha: বিরল রোগে আক্রান্ত সামান্থা, হাসপাতালে শুয়ে লিখলেন- ‘একটা দিনও সহ্য করতে পারব না’

 সামান্থা।

Samantha Ruth Prabhu: মায়োসাইটিস রোগে আক্রান্ত সামান্থা প্রভু। হাসপাতাল থেকে দিলেন শারীরিক পরিস্থিতির আপটেড। 

‘পুষ্পা’ ছবির ‘ও আন্তাভা’ গানে কোমর দুলিয়ে আসমুদ্রহিমাচলে সাড়া ফেলে দিয়েছেন সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ছবির পরিচিত নাম সামান্থার জনপ্রিয়তা এখন হিন্দি বলয়েও আকাশছোঁয়া। গত কয়েকমাস ধরে নায়িকার ব্যক্তিগত জীবনও রয়েছে চর্চায়। নাগা চৈতন্যর সঙ্গে বিয়ে ভেঙেছে, ডিভোর্স নিয়েও একাধিক অভিযোগে বিদ্ধ হয়েছেন সামান্থা। তবে থেমে নেই সামান্থার কেরিয়ারগ্রাফ। সম্প্রতি মুক্তি পেয়েছে অভিনেত্রীর আসন্ন ছবি ‘যশোধা’র ট্রেলার। ফের একবার মারকাটারি অ্যাকশন মুডে পাওয়া গেল ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর রাজিকে। কিন্তু এত্তোকিছুর মাঝেও সামনে এল খারাপ খবর। অসুস্থতার জল্পনায় শিলমোহর দিলেন অভিনেত্রী স্বয়ং।

গত কয়েক সপ্তাহ ধরেই সোশ্যাল মিডিয়া থেকে গায়েব সামান্থা। শোনা যাচ্ছিল অসুস্থ অভিনেত্রী। এদিন নিজেই অনুরাগীদের সঙ্গে শেয়ার করলেন তাঁর শারীরিক পরিস্থিতির কথা। হাসপাতালের বিছানায় শুয়ে টিভির পর্দায় চোখ সামান্থার। মুখ দেখা যাচ্ছে না সামান্থার। তবে হাতের আঙুল দিয়ে হৃদয়ের চিহ্ন বানিয়ে যশোধার ট্রেলারকে ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য ফ্যানেদের ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

ঠিক কী হয়েছে সামন্থার?

অভিনেত্রী লেখেন, ‘যশোধার ট্রেলারকে তোমরা যে ভালোবাসা দিয়েছো তা অভাবনীয়। এই ভালোবাসা আর আত্মিক যোগটাই আমার শক্তি যা আমাকে জীবনের না শেষ হওয়া চ্যালেঞ্জগুলোর মুখোমুখি দাঁড় করিয়ে লড়াই করবার সাহস যোগায়। মাস কয়েক আগে আমি মায়োসাইটিস নামক একটি অটোইমিউন (স্বতঃঅনাক্রম্য) রোগে আক্রান্ত হয়েছি। ভেবেছিলাম এই সমস্যাটা একটু লাঘব হলে তোমাদের জানাব, তবে একটু বেশিই সময় লাগছে’।

এরপর সামান্থা যোগ করেন, ‘আমাক মনে হল সবসময় নিজেকে শক্তিশালী হিসাবে তুলে ধরবার দরকার পড়ে না। নিজের দুর্বলতাকে স্বীকার করে নেওয়াটা এমন একটা বিষয় যার সঙ্গে আমি এখনও লড়াই চালিয়ে যাচ্ছি। চিকিৎসকরা আশাবাদী আমি খুব শীঘ্রই সেরে উঠব। আমার ভালো দিন যাচ্ছে, খারাপ দিন যাচ্ছে… শারীরিক এবং মানসিকভাবে। মাঝেমধ্যে মনে হচ্ছে আর একটা দিনও আমি সহ্য করতে পারব না। তখনই দেখছি সেই মুহূর্তটা কেটে যাচ্ছে, আমার মনে বলছে- আমি সুস্থতার পথে আরও একটু এগিয়ে গেলাম। অনেক ভালোবাসা সকলকে’।

মায়োসাইটিস কী?

এই অটোইমিউন রোগে পেশী আবৃত কোষগুলিতে প্রদাহ দেখা যায়। এতে ঘাড় শক্ত হয়ে যাওয়া ও ব্যথা, পিঠের নীচের দিকে ব্যথা এবং হাঁটুতে ব্যথা বেড়ে যায়। রোগীর হাঁটতে সমস্যা দেখা যায়, শরীরে ক্লান্তি আসে, এবং শ্বাসকষ্ট পর্যন্ত দেখা যায়।

সামান্থার পোস্টে মন্তব্যের বন্যা। ফ্যানেরা দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেত্রীর। কৃতী শ্যানন, হনসিকা মোটওয়ানি, কিয়ারা আডবানি, গজরাজ রাও, রাশি খান্না-সহ আরও অনেকেই ‘ও আভান্তা’ গার্লের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

Women Asia Cup 2024: ভারতীয় দলে বড় ধাক্কা, চোটের কারণে ছিটকে গেলেন শ্রেয়াঙ্কা ট্রেনের নীচে রেল লাইন পরীক্ষা করছিলেন RPF জওয়ান, তখনই চলতে শুরু করল ইঞ্জিন ২০২৪ আইপিএলে ব্যর্থতার জের! গোটা কোচিং ইউনিট বদলাচ্ছে LSG!কোচ হতে পারেন লক্ষ্মণ… রূপঙ্করের ও চাঁদের সঙ্গে বলিউডি গান! সপ্তপর্ণীর পারফরমেন্স দেখে হতবাক ইমন-জোজো! ২১-এর সকালে ২৬-এর 'প্রতিপক্ষ' চিহ্নিত করলেন অভিষেক, বার্তা তৃণমূল সরকারকে TMC's Shahid Dibas LIVE: একুশের মঞ্চ থেকে ছাব্বিশের বার্তা মমতার? তাকিয়ে কর্মীরা শক্তিগড়ে এসব কী চলছে? ছত্রাকে ভরা বস্তা বস্তা ল্যাংচা মাটিতে পুঁতলেন আধিকারিকরা Paris Olympics-এ কটি দেশ আর ক'জন প্রতিযোগী অংশ নেবে?কী চমক থাকছে?জানুন খুঁটিনাটি ধন যোগের কারণে ধনু সহ ৩ রাশির ভাগ্য হবে উজ্জ্বল, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল সঞ্জীব গোয়েঙ্কার লখনউ ছাড়ছেন কেএল রাহুল! IPL 2025-এ খেলবেন এই দলের হয়ে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.