বাংলা নিউজ > বায়োস্কোপ > Samantha-Naga: চতুর্থ বিবাহবার্ষিকীর চারদিন আগে বিচ্ছেদের ঘোষণা তারকা জুটির
সম্পর্কে ইতি 
সম্পর্কে ইতি 

Samantha-Naga: চতুর্থ বিবাহবার্ষিকীর চারদিন আগে বিচ্ছেদের ঘোষণা তারকা জুটির

  • ইনস্টাগ্রামে আজও সাজানো রয়েছে স্মৃতি, তবে বিয়ে ভাঙার ঘোষণা সেরে ফেললেন নাগার্জুনের ছেলে ও বউমা।

জল্পনাই সত্যি প্রমাণিত হল। ঘর ভাঙল দক্ষিণী চলচ্চিত্রের অন্যতম আলোচিত জুটি সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্যর। শনিবার নিজেদের বিচ্ছেদের খবর সোশ্যাল মিডিয়া পোস্টে ঘোষণা করেন এই প্রাক্তন জুটি। চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে, এবার ‘নিজেদের পথে চলতে’ চান দুজনে।

ইনস্টাগ্রাম পোস্টে নাগার্জুন পুত্র লেখেন,‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পর আমি এবং স্যাম (সামান্থা) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে। এই কঠিন সময়ে আশা করি আমাদের শুভানুধ্যায়ী, বন্ধু এবং সংবাদমাধ্যম আমাদের সমর্থন করবে এবং গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করবে। পাশে থাকার জন্য ধন্যবাদ।’

বেশ কয়েক মাস ধরেই ‘দ্য ফ্যামিলিম্যান’ খ্যাত নায়িকা সামান্থার ডিভোর্সের জল্পনা মাথাচাড়া দিয়েছিল। গোটা ঘটনার সূত্রপাত ইনস্টাগ্রামসহ অনান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অভিনেত্রীর নাম বদলকে ঘিরে। সামান্থা আক্কেনেনির বদলে এখন ইনস্টাগ্রামে তাঁর নামের স্থানে জ্বলজ্বল করছে শুধু তাঁর নামের আদ্যক্ষর এস। বৈবাহিক সূত্রে এক সময় শ্বশুরবাড়ির পদবী ব্যবহার করতেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একই বার্তা পোস্ট করেন সামান্থাও। ক্যাপশনে কিছুই লেখেননি তিনি। তাঁদের ব্যক্তিগত সিদ্ধান্ত নিয়ে কেউ যাতে কোনও মন্তব্য করতে না পারে,সেই জন্য পোস্টের কমেন্ট বক্সও বন্ধ রেখেছেন অভিনেত্রী। গত মাসেই অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন সামান্থা। সেখানে এক সাংবাদিক বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করতেই ক্ষেপে উঠেছিলেন সামান্থা, কিন্তু সপ্তাহখানেকের মধ্যেই জল্পনায় শিলমোহর দিলেন নিজেই। 

চৈতন্য এবং সামান্থা, যাঁদের ভক্তরা ‘Chay-Sam’ বলে ডাকতেন। অটোনগর সূর্য (২০১৪) ছবির শ্যুটিং চলাকালীন এক অপরের প্রেমে পড়েন তাঁরা। ২০১৭ সালের ৬ই অক্টোবর নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে হয় সামান্থার। চতুর্থ বিবাহবার্ষিকীর ঠিক চারদিন আগে বিয়ে ভাঙার ঘোষণা সারলেন দুজনে।

বন্ধ করুন