বাংলা নিউজ > বায়োস্কোপ > সিদ্ধার্থের শেষকৃত্যে গিয়ে সমস্যায়, পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন সম্ভাবনা শেঠ
পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন সম্ভাবনা শেঠ
পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন সম্ভাবনা শেঠ

সিদ্ধার্থের শেষকৃত্যে গিয়ে সমস্যায়, পুলিশের সঙ্গে বচসায় জড়ালেন সম্ভাবনা শেঠ

  • বচসা হাতাহাতি পর্যন্ত পৌঁছায়।

শুক্রবার সিদ্ধার্থ শুক্লার শেষকৃত্যে হাজির হয়েছিলেন আত্মীয়-সজন, বন্ধুবান্ধব থেকে বি-টাউনের সতীর্থরা। অঝোরে বৃষ্টি, সিদ্ধার্থকে বিদায় জানাতে এসেছিলেন সকলে। ওশিওয়ারা শ্মশান শেষকৃত্য সম্পন্ন বিগ বস ১৩ বিজয়ীর। 

এদিন ওশিওয়ারা শ্মশানে বন্ধু সিদ্ধার্থের শেষকৃত্যে যোগ দিয়েছিলেন ভোজপুরি অভিনেত্রী, 'বিগ বস' খ্যাত সম্ভবনা শেঠ এবং তাঁর স্বামী অবিনাশ দ্বিবেদী। ব্যাপক পুলিশি পাহারা ছিল এদিন ওশিওয়ারা শ্মশানে। জানা যায়, সিদ্ধার্থের শেষকৃত্য চলাকালীন সম্ভবনা এবং তাঁর স্বামী মুম্বই পুলিসের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। এমনকি হাতাতিতে জড়িয়ে পড়েন তাঁরা। সেই ছবিই উঠে এসেছে ঘটনাস্থলে উপস্থিত থাকা একাধিক পাপারাৎজিদের ক্যামেরায়। 

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিয়োগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে, সম্ভাবনা শেঠ এবং অবিনাশ দ্বিবেদী বন্ধুদের সঙ্গে একটি গেটের কাছে দাঁড়িয়ে ছিলেন। একদল পুলিশ কর্মকর্তারা তাঁদের ঘিরে রেখেছিলেন। সম্ভবা গেট থেকে চলে গেলেন এবং একই সঙ্গে হাতাহাতি শুরু হল। ক্লিপে, একজন পুলিশ অবিনাশকে তাঁর টি-শার্ট দিয়ে ধরে রেখেছিল এবং তাঁকে পিছনে ঠেলে দিয়েছিলেন। সম্ভবা তখনই তাঁদের দিকে ছুটে আসেন।

অপর একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, শ্মশানে ঢোকার মুখে পুলিসের বাধার মুখে পড়েই তর্ক-বিতর্কে জড়িয়ে পড়েন তাঁরা। একজন বন্ধু অবিনাশকে দেখিয়ে পুলিশকে বলেন, ‘কেন ওকে হাত লাগালে?’ সম্ভাবনা অবিনাশকে সরিয়ে আনার চেষ্টা করেন এবং পুলিশকে বলেন, ‘আপনি মারলেন!’ সঙ্গে সঙ্গে সেই পুলিশ বলেন, ‘মারিনি’।

বাকতিণ্ডা জারি থাকে। সম্ভাবনা বলে ওঠেন, ‘আপনি কামিজ ধরার সাহস কী করে পেলেন?’ তাঁরা শ্মশানের দিকে যেতেই তর্ক শেষ হয়। তবে ঠিক কী কারণে বচসা হয় তা এখনও অস্পষ্ট।

এদিন দুপুর দেড়টা নাগাদ কুপার হাসপাতালের মর্গ থেকে ওশিওয়াড়া শ্মশানে নিয়ে আসা হয় সিদ্ধার্থের দেহ। ব্রহ্মকুমারী রীতি মেনে শেষকৃত্য সম্পন্ন হয় সিদ্ধার্থ শুক্লার।

বন্ধ করুন