বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০১১ সালে শাহরুখের থেকে লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছিলেন সমীর ওয়াংখেড়ে!
শাহরুখ খান ও পুত্র আরিয়ান খান
শাহরুখ খান ও পুত্র আরিয়ান খান

২০১১ সালে শাহরুখের থেকে লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছিলেন সমীর ওয়াংখেড়ে!

  • ২০১১ সালেও শাহরুখের 'মুখোমুখি' হয়েছিলেন সমীর। তখন তিনি এনসিবি কর্তা ছিলেন না। ছিলেন আবগারি দফতরের যুগ্ম কমিশনার।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদক মামলায় গ্রেফতার করে শিরোনামে উঠে এসেছে আইআরএস আধিকারিক তথা বর্তমানে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল অফিসার সমীর ওয়াংখেড়ে। তবে শাহরুখের সঙ্গে সমীরের যোগ এই প্রথম নয়। ২০১১ সালেও শাহরুখের 'মুখোমুখি' হয়েছিলেন সমীর। তখন তিনি এনসিবি কর্তা ছিলেন না। ২০১১ সালে সমীর ছিলেন আবগারি দফতরের যুগ্ম কমিশনার। সেই সময় বিমানবন্দরে ২০১১ সালে শাহরুখ খানের কাছ থেকে লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছিলেন সমীর।

২০১১ সালে মুম্বই বিমানবন্দর হয়ে সপরিবারে লন্ডনে যাচ্ছিলেন শাহরুখ খান। সেই সময়, অতিরিক্ত ওজনের সামগ্রী সমেত শাহরুখ ভ্রমণ করছিলেন বলে তাঁর থেকে দেড় লক্ষ টাকা জরিমানা নেওয়া হয়েছিল। জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল শাহরুখকে।

এদিকে সম্প্রতি শাহরুখপুত্রকে গ্রেফতার করার পর থেকেই বিতর্কে জড়িয়েছেন এনসিবি কর্তা। একাধিক অভিযোগ উঠে এসেছে তাঁর বিরুদ্ধে। এমনকি আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য ঘুষ নেওয়ার পরিকল্পনার অভিযোগও ওঠে। আর এই পরিস্থিতিতে আরও একটি অভিযোগ করলেন এনসিপি নেতা নবাব মালিক।

সম্প্রতি মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের উপর আক্রমণ অব্যাহত রেখে দাবি করেছেন যে অফিসার একটি আন্তর্জাতিক মাদক লর্ডকে সেই ক্রুজ পার্টি থেকে ছেড়ে দিয়েছেন। অভিযোগ করা হয়েছে, যে ক্রুজের থেকে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছিল, তাতেই ছিল একজন দাড়িওয়ালা আন্তর্জাতিক ড্রাগ মফিয়া। তবে সেই মাফিয়াকে ছেড়ে দেওয়া নিয়ে এনসিবি কর্তার বিরুদ্ধে আঙুল তোলেন নবাব।

বন্ধ করুন