বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০১১ সালে শাহরুখের থেকে লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছিলেন সমীর ওয়াংখেড়ে!

২০১১ সালে শাহরুখের থেকে লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছিলেন সমীর ওয়াংখেড়ে!

শাহরুখ খান ও পুত্র আরিয়ান খান

২০১১ সালেও শাহরুখের 'মুখোমুখি' হয়েছিলেন সমীর। তখন তিনি এনসিবি কর্তা ছিলেন না। ছিলেন আবগারি দফতরের যুগ্ম কমিশনার।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মাদক মামলায় গ্রেফতার করে শিরোনামে উঠে এসেছে আইআরএস আধিকারিক তথা বর্তমানে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জোনাল অফিসার সমীর ওয়াংখেড়ে। তবে শাহরুখের সঙ্গে সমীরের যোগ এই প্রথম নয়। ২০১১ সালেও শাহরুখের 'মুখোমুখি' হয়েছিলেন সমীর। তখন তিনি এনসিবি কর্তা ছিলেন না। ২০১১ সালে সমীর ছিলেন আবগারি দফতরের যুগ্ম কমিশনার। সেই সময় বিমানবন্দরে ২০১১ সালে শাহরুখ খানের কাছ থেকে লক্ষাধিক টাকা জরিমানা আদায় করেছিলেন সমীর।

২০১১ সালে মুম্বই বিমানবন্দর হয়ে সপরিবারে লন্ডনে যাচ্ছিলেন শাহরুখ খান। সেই সময়, অতিরিক্ত ওজনের সামগ্রী সমেত শাহরুখ ভ্রমণ করছিলেন বলে তাঁর থেকে দেড় লক্ষ টাকা জরিমানা নেওয়া হয়েছিল। জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল শাহরুখকে।

এদিকে সম্প্রতি শাহরুখপুত্রকে গ্রেফতার করার পর থেকেই বিতর্কে জড়িয়েছেন এনসিবি কর্তা। একাধিক অভিযোগ উঠে এসেছে তাঁর বিরুদ্ধে। এমনকি আরিয়ানকে ছেড়ে দেওয়ার জন্য ঘুষ নেওয়ার পরিকল্পনার অভিযোগও ওঠে। আর এই পরিস্থিতিতে আরও একটি অভিযোগ করলেন এনসিপি নেতা নবাব মালিক।

সম্প্রতি মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক বুধবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের উপর আক্রমণ অব্যাহত রেখে দাবি করেছেন যে অফিসার একটি আন্তর্জাতিক মাদক লর্ডকে সেই ক্রুজ পার্টি থেকে ছেড়ে দিয়েছেন। অভিযোগ করা হয়েছে, যে ক্রুজের থেকে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছিল, তাতেই ছিল একজন দাড়িওয়ালা আন্তর্জাতিক ড্রাগ মফিয়া। তবে সেই মাফিয়াকে ছেড়ে দেওয়া নিয়ে এনসিবি কর্তার বিরুদ্ধে আঙুল তোলেন নবাব।

বায়োস্কোপ খবর

Latest News

নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল কোথায় ছুটি কাটাচ্ছেন রোহিত শর্মা! Wimbledon-এ ড্যাশিং লুকে ধরা দিলেন হিটম্য়ান নিক জোনাসের সঙ্গে দেশি বার্বি প্রিয়াঙ্কা, আম্বানিদের বিয়েতে হাজির আর কারা মহারাষ্ট্রে MLC ভোটে বিরাট জয় বিজেপি আর শরিকদের, সেমিফাইনালে বাজিমাত মা গৌরীর পুরনো শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে সুহানা! কী পরে এলেন আরিয়ান মোদী সরকার নড়বড়ে, 'খেলা শুরু হয়ে গিয়েছে', উদ্ধবের হয়ে ভোট চাইবেন, জানালেন মমতা দুম করে শ্যুটিং শেষ জনপ্রিয় মেগার! বন্ধ হল একসময়ের চ্যানেল টপার সিরিয়াল IND vs AUS, WCL 2024 Semi-Final Live: পিছিয়ে গেল টস,জিতে ফিল্ডিং নিল অস্ট্রেলিয়া জন সিনা থেকে অনন্যা-দিশারা, আম্বানিদের বিয়েতে যেন খসে পড়ল আকাশের তারা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.