বাংলা নিউজ > বায়োস্কোপ > Aryan Khan: ‘শেষ পর্যন্ত লড়ে যাব’, আরিয়ান-কাণ্ডে অভিযুক্ত NCB অফিসার সমীর কোন পথে এগোবেন বলছেন

Aryan Khan: ‘শেষ পর্যন্ত লড়ে যাব’, আরিয়ান-কাণ্ডে অভিযুক্ত NCB অফিসার সমীর কোন পথে এগোবেন বলছেন

আরিয়ান খান মামলায় সমীরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

Aryan Khan: এনসিবির প্রাক্তন চিফ সমীর ওয়াংখেড়ে জানালেন তিনি তাঁর মৃত্যুর শেষ দিন পর্যন্ত লড়াই চালাবেন। আরিয়ান খান মামলায় তাঁর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ উঠল।

এনসিবির প্রাক্তন চিফ সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে সিবিআই দুর্নীতির অভিযোগে এনেছিল। সেখানে বলা হয়েছিল তিনি এবং আরও ৪ জন অফিসার মিলে আরিয়ান খানের বাবা তথা অভিনেতা শাহরুখ খানের থেকে ২৫ কোটি টাকা দাবি করেছিলেন অভিনেতা পুত্রের বিরুদ্ধে ড্রাগ বাজেয়াপ্ত কেস না ফাইল করার জন্য।

সমীর ইটাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি এই মিথ্যে অভিযোগের বিরুদ্ধে জীবনের শেষদিন পর্যন্ত লড়াই করে যাবেন। তিনি আরও বলেন, 'আমার সন্তানরা মাত্র ২ বছরের, এখনই তাঁরা ১২টা লোকের কটাক্ষের মুখে পড়ছে। আমার সত্তরোর্ধ বাবা ৭-৮ টা লোকের সঙ্গে লড়াই চালাচ্ছেন। একই অবস্থা আমার শ্বশুরবাড়ির লোকেদের। সংবাদমাধ্যমগুলোর জন্য এটা কেবল একটা খবর। কিন্তু আমার জন্য এটা আমার পরিবারের নিরাপত্তার বিষয়। আমরা মাথার উপর হুমকি নিয়ে দাঁড়িয়ে আছি।'

সিবিআইয়ের তরফে সমীরের বাড়িতে আজ রেইড করা হয়েছে। সূত্রের তরফে খবর মিলেছে সমীর ওয়াংখেড়ে নাকি রাজনীতিতে যোগ দিতে চলেছেন। শুধু তাই নয় তিনি ইলেকশনে লড়বেন বলেও জানা গিয়েছে।

সমীরের এক ঘনিষ্ট ব্যক্তি জানিয়েছেন বিগত কয়েক মাস ধরেই হুমকির মধ্যেই জীবন যাপন করছেন এই এনসিবির এই প্রাক্তন চিফ। তাঁর স্ত্রী তথা অভিনেত্রী ক্রান্তি রেডকরও তাঁর একটি সাক্ষাৎকারে সম্প্রতি এই একই কথা জানিয়েছেন।

প্রসঙ্গত আরিয়ান খান এবার সিনে দুনিয়ায় পা রাখতে চলেছেন। বাবার পদাঙ্ক অনুসরণ করছেন কিং খানের দুই সন্তান। শাহরুখের মেয়ে সুহানা জোয়া আখতারের ছবি দ্য আর্চিজের মাধ্যমে ডেবিউ করতে চলেছেন। তবে আরিয়ান খান কিন্তু পর্দার সামনে নয়, পর্দার পিছনে তাঁর ডেবিউ সারছেন। তাঁর পরিচালিত সিরিজ আসছে। গত বছর ডিসেম্বরেই তিনি তাঁর জীবনের এই নতুন অধ্যায়ের কথা জানিয়েছিলেন। রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এটির প্রযোজনা করছে। অন্যদিকে তিনি লঞ্চ করেছেন তাঁর নতুন ব্র্যান্ড।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট ফ্রি'তে ৩৬০০ ইউনিট বিদ্যুৎ তো পাবেন, লাভ হবে আরও ১৫,০০০ টাকা- নয়া প্রকল্প মোদীর ছোটবেলার নির্যাতনের ক্ষত ভুলে সাংবাদিক হতে চায় পেখম, আবিরের সাহায্যে পারবে কি? দ্বন্দ্ব–অসন্তোষ মেটাতে হবে, পুরুলিয়ায় মলয় ঘটককে কড়া নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী সবার জন্য নিয়ম সমান হবে না কেন? হার্দিককে নিয়ে BCCI-এর কাছে ইরফান পাঠানের প্রশ্ন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.