বাংলা নিউজ > বায়োস্কোপ > পাকা চুলের ছবি দিয়ে ট্রোলড সমীরা রেড্ডি,পাশে দাঁড়ালেন শাশুড়ি
ট্রোলিংয়ের উপযুক্ত জবাব দিলেন সামিরা রেড্ডি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
ট্রোলিংয়ের উপযুক্ত জবাব দিলেন সামিরা রেড্ডি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

পাকা চুলের ছবি দিয়ে ট্রোলড সমীরা রেড্ডি,পাশে দাঁড়ালেন শাশুড়ি

  • নিজের পাকা চুলের ছবি পোস্ট করে ট্রোলড হয়েছিলেন অভিনেত্রী সমীরা রেড্ডি। এবার নেটমাধ্যমেই এর পাল্টা জবাব দিলেন তিনি। সমীরার সমর্থনে এগিয়ে এলেন তাঁর শাশুড়িও।

পর্দায় নায়িকাদের কেহলেই হৃদয়ে হিল্লোল ওঠে দর্শকদের। মোহময়ী রূপ,তন্বী চেহারা,আকর্ষণীয় হাসি সব মিলিয়ে প্রজন্মের পর প্রজন্ম এভাবেই পর্দার 'স্বপ্নসুন্দরী'-রা হাজির হয়েছেন 'রিয়েল লাইফ '-এ বসা দর্শকদের সামনে। তবে তাঁরাও তো আর বাকি পাঁচজনের মানুষ। বয়সের থাবা পড়বে তাঁদের শরীরেও কালের নিয়মে সেকথা হয়তো ভুলে যান অনেকেই। কোনও নারীই চিরকাল উদ্ভিন্নযৌবনা হয়ে থাকতে পারে না,প্রকৃতির নিয়ম মেনেই। তবে অনেক নায়িকাই মেক আপের সাহায্যে তা বুঝতে দেন না। মজার কথা, মিথ্যে জেনেও তা দেখতেই অভ্যস্ত বহু মানুষ। তবে 'মুসাফির' ছবি খ্যাত অভিনেত্রী সমীরা রেড্ডি ঠিক আর বাকি পাঁচজন নায়িকার মতো নয়. কালের নিয়মে বয়স বেড়েছে একসময়ের এই 'হট' নায়িকার। মাথার চুলে রুপোলি আবার সঙ্গে সামঞ্জস্য রেখে কপালে পড়েছে ভাঁজ,গালে বলিরেখা ও ব্রণ। সেসবকে বিলকুল পাত্তা না দিয়ে নো মেকআপ লুকের নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন এই অভিনেত্রী। আর তাতেই আপত্তি বহু মানুষের। ফলে,ট্রোলিংয়ের শিকার হয়েছেন সমীরা। তবে তিনি দমে যাওয়ার পাত্রী নন। পাল্টা জবাব দিয়েছেন আরও একটি ভিডিও পোস্ট করে। 

একই লুকের ওই ভিডিওর ব্যাকগ্রাউন্ডে যোগ হয়েছে জনপ্রিয় ইউটিউবার যশরাজ মুখটির করা সুর। ওই ভিডিওর মাধ্যমে সমীরা ওই 'ট্রোল পুলিশ '-দের বিরুদ্ধে সপাটে জানিয়েছেন এটা তাঁর জীবন তাই তিনি যেমন খুশি তেমন কাটাবেন। অন্যের নাক গলানো মোটেই সহ্য করবেন না তিনি। তাই যদি তাঁর জীবনে অযাচিতভাবে কেউ নাক গোলান তাহলে বদলে মিষ্টি মিষ্টি কটু কথা শোনার জন্যও যেন প্রস্তুত থাকেন ওই ব্যক্তি। বক্তব্য শেষে ইউটিউবার যশরাজ মুখটিকে ধন্যবাদও জানিয়েছেন তিনি।

এবার সমীরার সমর্থনে এগিয়ে এলেন তাঁর শাশুড়ি মঞ্জরী ভার্দে। সমীরাকে সাধুবাদ জানিয়ে 'বৌমা'-র ছবিতে তাঁর কমেন্ট,' বুদ্ধি ও রসবোধ বাড়ার অন্যতম লক্ষণ পাকা চুল!' স্বাভাবিকভাবেই নিমিষেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে মঞ্জরী দেবীর এই মন্তব্য। নেটনাগরিকের একটি বড় অংশ সাধুবাদও জানিয়েছেন তাঁকে।

 

বন্ধ করুন