বাংলা নিউজ > বায়োস্কোপ > বাদ গেল না ২ বছরের নায়রাও! সপরিবারে করোনা আক্রান্ত অভিনেত্রী সমীরা রেড্ডি
করোনার গ্রাসে সমীরার পরিবার
করোনার গ্রাসে সমীরার পরিবার

বাদ গেল না ২ বছরের নায়রাও! সপরিবারে করোনা আক্রান্ত অভিনেত্রী সমীরা রেড্ডি

  • করোনার থাবা সমীরা রেড্ডির পরিবারে। স্বামী ও দুই সন্তানসহ আক্রান্ত সমীরা। 

করোনার দ্বিতীয় ঢেউয়ে জেরবার গোটা দেশ। আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বলিউডেও কোভিড পজিটিভয়ের সংখ্যা রীতিমতো আশঙ্ক্ষাজনক। এবার করোনার কবলে পড়লেন ‘প্রাক্তন’ অভিনেত্রী সমীরা রেড্ডি ও তাঁর গোট পরিবার। অভিনেত্রী স্বামী এবং দুই সন্তানও (হংস ও নায়রা) কোভিড-১৯ পজিটিভ। ইনস্টাগ্রাম বার্তায় এই খবর জানান স্বয়ং সমীরা। 

সমীরা জানিয়েছেন, তাঁর ছয় বছরের শিশু পুত্র হংসের শরীরে সবার প্রথম করোনার উপসর্গ দেখা মেলে। গত সপ্তাহে  তাঁর জ্বর আসে, সঙ্গে মাথাব্যাথা, গায়ে-হাতে যন্ত্রণা। পেটেও গড়বড় রয়েছে, সঙ্গে শরীর একেবারে দুর্বল ছিল। প্রায় এক টানা চারদিন এই পরিস্থিতি থাকায়, করোনা পরীক্ষা করান সমীরা। সেই রিপোর্ট পজিটিভ আসে। এরপর নয়ারাও একই হাল। তাঁর শরীরেও করোনার উপসর্গ একে একে ধরা দেয়। অভিনেত্রী জানিয়েছেন, শুরুতে তিনি এক্কেবারে ঘাবড়ে গিয়েছিলেন, ছেলে-মেয়ের এই অবস্থা দেখে, তবে ধীরে ধীরে পরিস্থিতির সঙ্গে মোকাবিলার করবার জন্য প্রস্তুত হয়ে গিয়েছেন। 

করোনা রিপোর্ট পজিটিভ এসেছে সমীরা ও তাঁর স্বামী অক্ষয়েরও। অভিনেত্রী জানান, করোনার হাত থেকে দ্রুত মুক্তি পেতে চিকিত্সকদের সবরকম পরামর্শ মেনে চলছেন তাঁরা, পাশাপাশি ঘরোয়া টোটকাও জারি রয়েছে। নিয়মিত প্রাণায়াম আর যোগা করেছেন শরীর আর মনকে সুস্থ করে তুলতে। সবরকম নেগেটিভ চিন্তাভাবনা থেকে নিজেদের দূরে রাখার চেষ্টা করছেন সমীরা। তবে সমীরার শাশুড়িমা, মঞ্জরি বারদের রিপোর্ট নেগেটিভ- এটাই আশার কথা পরিবারের জন্য। 

২০১৩ সালে শেষবার রূপোলি পর্দায় দেখা গেছে সমীরাকে,কন্নড় ছবি বরাধনায়াকাকে। পরের বছরই অক্ষয় বারধের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সমীরা, ইতি টানেন ফিল্মি কেরিয়ারে। এখন পুরোদস্তুর সংসারী সমীরা, দুই সন্তানকে নিয়ে জমিয়ে সংসার করছেন। তবে সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ তিনি।

বন্ধ করুন