বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Update: এসব কী হচ্ছে! ‘মন ফাগুন’ অভিনেতা মিঠি-র প্রেমিক হয়ে এন্ট্রি নিল ‘মিঠাই’-তে

Mithai Update: এসব কী হচ্ছে! ‘মন ফাগুন’ অভিনেতা মিঠি-র প্রেমিক হয়ে এন্ট্রি নিল ‘মিঠাই’-তে

মিঠি সৌমিতৃষার প্রেমিক হবে স্যাম?

মিঠাই-য়ের টাইম স্লট বদল হওয়ার পরই বদলে গেল ট্র্যাক। ফলত এন্ট্রি নেওয়ার পালা এবার নতুন নতুন চরিত্রের। 

সোমবার ১৪ নভেম্বর থেকে নতুন সময়ে আসছে মিঠাই। প্রাইমটাইম থেকে সরিয়ে বিকেল ৬টায় দিয়ে দেওয়া হচ্ছে একসময়ের টানা বেঙ্গল টপার এই ধারাবাহিককে। জি বাংলার এই সিদ্ধান্ত অবাক করেছিল অনেককেই। এই নিয়ে জি-র উপর রাগ এখনও কমছে না মিঠাই-ভক্তদের। তারওপর দেখানো হচ্ছে মিঠাই মারা গিয়েছে। আর সেই জায়গায় ধারাবাহিকে আসছে মিঠি। তবে ধারাবাহিকের দর্শকরা কিছুতেই তাঁদের প্রিয় সিদ্ধার্থ বা উচ্ছেবাবুর বিপরীতে মানতে রাজি নয় অন্য কাউকে। তা সে যতই সৌমিতৃষাই অভিনয় করুক না কেন!

এখন টলিপাড়ার খবর বলছে ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন অভিনেতা স্যাম ভট্টাচার্য। এর আগে তাঁকে দেখা গিয়েছিল ‘মন ফাগুন’-এ। সেই পিহুকে ভালোবেসে ফেলে যে ঋষিকেই পথ থেকে সরিয়ে দেওয়ার চেষ্টা করেছিল। এবার সেই হতে চলেছে মিঠির প্রেমিক।

ইতিমধ্যেই বিনোদনের একাধিক গ্রুপে আগুনের মতো ছড়িয়েছে এই খবর। অনেকেরই ধারণা মিঠাইকে হয়তো প্রাণে বাঁচিয়েছে এই স্যামই। দিয়েছে নতুন পরিচয়- মিঠি। কিন্তু ‘সিধাই’ ভক্তদের মনে ভয় এমন যেন না হয় মিঠিই মিঠাই হলে ভালোবাসায় অন্ধ হয়ে সিদ্ধার্থকে মেরে ফেলার চেষ্টা করে এই স্যাম, ঠিক যেমনটা করেছিল ‘মন ফাগুন’-এ।

আসলে মিঠিই মিঠাই কি না তা নিয়ে ধ্বন্ধ আছে। খোলসা করা হয়নি এখনও কিছুই। জল্পনা উসকে দিয়েছে সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরিও। যেখানে তিনি লিখেছিলেন, ‘অবশেষে আজ! এই চ্যাপ্টারটা শেষ হল খুব সুন্দরভাবে। লিপের আগের শেষ শট দিলাম আজ শেষবারের মতো। মিঠাই তোমাদের সবার জন্য থাকবে কোথাও একটা!!’ এই স্টোরি দেখে কেউ মনে করছেন মিঠাই মরেই যাবে। তারপর মিঠি আসবে, হয়তো সিদ্ধার্থ আর মিঠি কাছাকাছিও আসবে। আবার কারও মতে, সৌমি তো লিখএই দিল মিঠাই কোথাও একটা আছে। মানে সব বিপদ কাটিয়ে সে ফিরবে এবং অপরাধীদের হাত থেকে বাঁচাবে মোদক পরিবারকে।

 

বন্ধ করুন