বাংলা নিউজ > বায়োস্কোপ > Samrat Prithviraj: ৩০০ কোটির ‘সম্রাট পৃথ্বীরাজ’ ধুঁকছে বক্স অফিসে! অক্ষয়ের ছবিকে ‘রিজেক্ট’ করল দর্শক
সম্রাট পৃথ্বীরাজ 

Samrat Prithviraj: ৩০০ কোটির ‘সম্রাট পৃথ্বীরাজ’ ধুঁকছে বক্স অফিসে! অক্ষয়ের ছবিকে ‘রিজেক্ট’ করল দর্শক

  • সাত দিনে মাত্র ৫৫ কোটি টাকার কালেকশন, হতাশাজনক ফল অক্ষয় কুমারের ‘পৃথ্বীরাজ’-এর। 

বক্স অফিসে বেহাল দশা অক্ষয় কুমারের পিরিয়ড ড্রামা ‘পৃথ্বীরাজ’-এর। বৃহস্পতিবার মাত্র ২.৮০ কোটির টিকিট বিক্রি হয়েছে এই ছবির। ‘পৃথ্বীরাজ’-এর করুণ পরিণতি দেখে স্তম্ভিত বক্স অফিস বিশেষজ্ঞরাও। সাত দিনে এই ছবির কালেকশন দাঁড়িয়েছে মাত্র ৫৫ কোটি টাকা। ট্রেড অ্যানালিস্টরা বলছেন, জনতা জনার্দন এই ছবিকে ‘রিজেক্ট’ করেছে। 

কার্তিক আরিয়ানের 'ভুল ভুলাইয়া ২' যখন রমরমিয়ে চলছে, তখনই দর্শক মনে দাগ কাটতে ব্যর্থ আক্কির ছবি। টুইট বার্তায় ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ লেখেন, ‘সম্রাট পৃথ্বীরাজকে অস্বীকার করেছে দর্শক… একদিকে ভারি বাজেটের বোঝা, অন্যদিকে দুর্বল ছবি- ইন্ডাস্ট্রি স্তম্ভিত এই ফলাফলে’। 

ছবিতে মধ্যযুগীয় রাজপুত সম্রাট পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয়। এই ছবির সঙ্গেই বলিউড সফর শুরু হয়েছে বিশ্ব সুন্দরী মানুষী ছিল্লারের। রাজকুমারী সংযুক্তার ভূমিকায় ছবিতে রয়েছেন মানুষী। এছাড়াও সোনু সুদ, সঞ্জয় দত্ত, আশুতোষ রাণার মতো অভিনেতারা রয়েছেন এই ছবিতে। কিন্তু দুর্বল চিত্রনাট্যের জেরে পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদীর এই ছবি দর্শক মনে ছাপ ফেলতে ব্যর্থ হয়েছে। 

চাঁদ বরদাই (সোনু সুদ অভিনীত চরিত্র) লেখা 'পৃ্থ্বীরাজ রাসো কবিতার উপর ভিত্তি করে তৈরি এই ছবি। তবে দিল্লির শেষ হিন্দু সম্রাট হিসাবে পৃথ্বীরাজের বীরগাথা হোক বা পৃথ্বীরাজের প্রেমিক সত্ত্বা কোনওটাই পর্দায় সঠিকভাবে ফুটিয়ে তুলতে পারেননি পরিচালক। একাধিক রাজ্যে করমুক্ত হওয়া সত্ত্বেও এই ছবির কালেকশন বাড়েনি। সব মিলিয়ে হতাশাজনক রেজাল্ট এই ছবির। 

 

বন্ধ করুন